মেইন ম্যেনু

তবে কি সত্যি সোহেলকে ডিভোর্স দিবেন সীমা?

সীমা আর সোহেল খানের দাম্পত্যের টানাপড়েন নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল বলিউডের নানা মহলে। এ বার ব্যাপারটা একেবারে সামনে এসে পড়ল। একটি মিডিয়া রিপোর্টের দাবি, খুব সম্প্রতি বান্দ্রার ‘খান ম্যানসন’ ছেড়ে নিজের বাবা-মায়ের সঙ্গে থাকতে শুরু করেছেন সীমা।

হঠাৎ এমন কী হল যে সোহেলকে ছেড়ে সোজা বাপের বাড়ি চলে গেলেন তিনি। বি টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, হঠাৎ করে কিছুই হয়নি। বেশ কিছু দিন ধরেই সোহেলের সঙ্গে অভিনেত্রী হুমা কুরেশির ঘনিষ্ঠটা বাড়ছিল। বেশ কয়েক বার মুম্বইয়ের নানা জায়গায় তাঁদের এক সঙ্গে নাকি দেখাও গিয়েছে।

সোহেলের সঙ্গে হুমার ঘনিষ্ঠটা আর মেনে নিতে না পেরেই বাড়ি ছেড়েছেন সীমা। ওই মিডিয়া রিপোর্টে আরও দাবি করা হয়েছে, কয়েক দিনের মধ্যেই ডিভোর্সের কথা ঘোষণাও করবেন তিনি! তবে এত কিছুর পরও এ বিষয়ে মুখ খুলতে নারাজ হুমা। মুখ খোলেননি সীমাও।

আর সোহেল? দাম্পত্য জীবন নিয়ে প্রশ্ন করলেই সাংঘাতিক ক্ষেপে উঠছেন তিনি।

তবে শুধু সোহেলই নন, শোনা যাচ্ছে সালমানও নাকি বেজায় চটেছেন! তবে মিডিয়ার উপর নয়। চটেছেন হুমা কুরেশির উপর! হুমার উপর সাল্লু মিয়ার রাগের খবরটা যদি সত্যি হয় তা হলে হুমা-সোহেলের সম্পর্কের ব্যপারটাও কিছুটা হলেও সত্যি।

আর হুমা-সোহেলের সম্পর্কের ব্যপারটা যদি সত্যি হয় তা হলে সীমার সোহেলকে ছেড়ে বাপের বাড়ি চলে যাওয়ার কারণটা বুঝে নিতে খুব একটা অসুবিধে হবে না বোধ হয়! কারণ, যা রটে তার কিছু তো ঘটেই!