মেইন ম্যেনু

তরুণীরা জিন্স পরলেই মিলবে নগ্ন মৃতদেহ!

জিন্স পরলে মেয়েদের নগ্ন মৃতদেহ মিলবে— নীতিশকুমার মুখ্যমন্ত্রী হয়ে বসার পরেই এমন হুমকি শোনা গিয়েছে বিহারের দ্বারভাঙায়। এবং তাই নিয়েই ফের উত্তপ্ত বিহার।

ঠিক কী ঘটেছে দ্বারভাঙায়? গত সোমবার জেলা শাসকের আবাসনের পাশে এক তরুণীকে অচৈতন্য অবস্থায় পাওয়া গিয়েছে। সে সময় তরুণীর কাপড়-চোপড় অবিন্যস্ত ছিল।

একই সঙ্গে তরুণীর দেহের পাশে একটি বেনামী চিঠি পাওয়া যায় যাতে স্পষ্ট ভাষায় লেখা হয়েছে, ‘মেয়েদের জিন্সের শার্ট-প্যান্ট পরা ভারতীয় সংস্কৃতির পরিপন্থী। তাই মেয়েদের জিন্স পরা বন্ধ করতে হবে। না হলে এর পর মেয়েদের উলঙ্গ মৃতদেহ পরে থাকতে দেখা যাবে। এখন থেকে দ্বারভাঙ্গায় মেয়েরা আর জিন্সের প্যান্ট-শার্ট পরতে পারবে না।’

আবাসনের পাশে এই তরুণীকে বেহুঁশ অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা দ্রুত থানায় খবর দেয়। পুলিশ তরুণীকে দ্বারভাঙা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। কিন্তু এখনও তাঁর জ্ঞান ফেরেনি।

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, গোটা ঘটনার তদন্ত শুরু হবে। পরিচয় পত্র থেকে জানা গিয়েছে, গিরিডি জেলার নৌবাডির বাসিন্দা ওই তরুণী দ্বারভাঙার এক বিপণন সংস্থার কর্মী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সংস্থার ম্যানেজার রবি কুমারকে আটক করেছে।