মেইন ম্যেনু

তামিমের বাড়িতে ক্রিকেটারদের ঈদের প্রথম ‘প্রহর’

অনন্য ক্রিকেটাররা পরিবারের সঙ্গে ঈদ কাটাতে পারছেন না! সেখানে ব্যতিক্রম তামিম ইকবাল।

২১ জুলাই থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট শুরু হবে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে প্রথম টেস্ট। ওয়ানডে সিরিজ শেষ করে টেস্ট দল এখন চট্টগ্রামে।

শুক্রবারও অনুশীলন করেছে ক্রিকেটাররা। তাই কোনো ক্রিকেটার ঈদের ছুটি পাচ্ছেন না। চট্টগ্রামেই ঈদ পালন করবেন ক্রিকেটাররা।

ব্যতিক্রম শুধু তামিম। চট্টগ্রামে হোটেল রেডিসনে অবস্থান করছে বাংলাদেশ দল। টিম হোটেল থেকে তামিম ইকবালের বাড়ির দুরত্ব মাত্র কয়েকশ গজ। হোটেল থেকে কয়েক কদম হাঁটলেই তামিমের বাড়ি পৌঁছানো যায়। আর হোটেলে বসে জানালা দিয়ে দেখা যায় তামিমের বাড়ির জানালা। তাই পরিবারের সঙ্গে ঈদ করার জন্যে বিসিবি থেকে অনুমতি পেয়েছেন তামিম ইকবাল। অবশ্য ঈদের দিন রাতেই আবার টিম হোটেলে ফিরতে হবে তাকে।

ঈদের দিন তামিমের বাড়িতে আমন্ত্রিত হয়েছেন দলের সব ক্রিকেটাররা। দামপাড়াস্থ পুলিশ লাইন মাঠে ঈদের নামাজ পড়ে সব ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে চলে যাবেন তামিমের বাড়িতে। বিসিবি’র সূত্র জানিয়েছে তামিমের বাড়িতেই ঈদের সকালটা পাড় করবেন ক্রিকেটাররা।

এদিকে ঈদ উপলক্ষ্যে বাংলাদেশ দলের সব ক্রিকেটারই নতুন পাঞ্জাবী পায়জামা উপহার পেয়েছেন। তামিম ইকবাল ছাড়া অন্যরা পরিবারের সাথে ঈদ করার সুযোগ না পেলেও চট্টগ্রামে সবাই আনন্দমুখর পরিবেশেই ঈদ উদ্যাপন করবেন বলে বিসিবি’র কর্মকর্তারা জানিয়েছেন।