মেইন ম্যেনু

তামিম ছুটিতে, এশিয়া কাপে সুযোগ পেলেন কায়েস

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ঘরের মাটিতে অনুষ্ঠেয় এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। বিশ্বকাপ দল থেকে এই দলে মাত্র একটি পরিবর্তন এসেছে। তামিম ইকবালের বদলে দলে জায়গা পেয়েছেন আরেক ওপেনার ইমরুল কায়েস।

যখন এশিয়া কাপ অনুষ্ঠিত হবে ওই সময়ে তামিম ইকবালের প্রথমবারের মত বাবা হওয়ার কথা রয়েছে। ফলে, গুরুত্বপূর্ণ সময়ে স্ত্রীর পাশে থাকতে ২৪ ফেব্রুয়ারি থেকে ছুটি নিয়েছেন তামিম। মার্চের ১ বা ২ তারিখে বাবা হওয়ার কথা রয়েছে তামিমের।

বর্তমানে পাকিস্তান সুপার লীগ (পিএসএল) খেলতে দুবাইয়ে রয়েছেন তিনি। দুবাই থেকে ফিরেই ব্যাংককে যাবেন তামিম। তবে, মার্চের শুরুতে ভারতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে আছেন এই মারকুটে ওপেনার।

তামিম ইকবাল চেয়েছিলেন ২৪ ফেব্রুয়ারি এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে প্রথম ম্যাচটি খেলতে। কিন্তু নির্বাচক ও প্রধান কোচ হাথুরুসিংহে তামিমকে পুরো এশিয়া কাপের জন্যই ছুটি দিয়ে দেন।

এশিয়া কাপ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, ইমরুল কায়েস, মোহাম্মদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, সাব্বির রহমান, নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান,আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ, আরাফাত সানি, আবু হায়দার রনি, নুরুল হাসান।