মেইন ম্যেনু

তারকারা যেমন দেখতে চান ২০১৬

আর মাত্র কয়েকদিন। হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে আসছে ২০১৬। পুরনোকে বিদায় দিয়ে নতুনকে বরণ করে নেওয়ার জন্যে প্রস্তুত সবাই। শীতের কুয়াশা সরিয়ে প্রতিদিনই উঁকি দিয়েছে উজ্জ্বল রোদ। ভোরের আলোতে যেন একটু বেশি মায়া মাখানো থাকে। যেন অনেক নতুন স্বপ্ন বাস্তবায়নের কথা বলছে নতুন বছর। আর সামনের দিনগুলোতে পুরনোকে ভুলে সবার মাঝে ছড়িয়ে পড়বে নতুন স্বপ্ন। আশাজাগানিয়া কিরণ যেন সে দ্যুতিই ছড়িয়ে যাবে প্রত্যেকের মনে-প্রাণে। এমন ভাবনা তারকাদেরও। সে ভাবনারই ডানা মেললো এই আয়োজনে। নতুন বছরকে ঘিরে তারকাদের রয়েছে নতুন নতুন সব পরিকল্পনা।

শাকিব খান

নতুন বছরকে ঘীরে নতুন নতুন পরিকল্পনার তো শেষ নেই। সবার আগে আমি চাইবো আমাদের চলচ্চিত্র এখন যে অবস্থায় আছে তার চেয়ে আরো ভালো অবস্থানে যাবে। দর্শকরা প্রেক্ষাগৃহমুখী হবে। আর তারাই পারে বাংলা চলচ্চিত্রকে পুন:যৌবন ফিরিয়ে দিতে। এছাড়া আমাদের দেশের সাধারণ মানুষ যে যার অবস্থান থেকে দেশের জন্য কাজ করবে এটা চাই। তবে এবারের নতুন বছর উদযাপন মনে হচ্ছে না দেশে করা হবে । মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘সম্রাট’ ছবির শুটিংয়ের জন্য থাইল্যান্ডে থাকতে হবে।

চঞ্চল চৌধুরী

বর্তমান নাটকের মান নিম্মগামী। ২০১৬তে আসা করবো বাজেটসহ ভালো কিছু হবে। এ ছাড়া ভালো স্ক্রিপ্টের খুব সঙ্কট। সবকিছু মিলিয়ে ভালো কিছু কাজ করবো। আর ব্যক্তিজীবনের কথা বলতে গেলে আমার ছেলে এবং পরিবারের সবাই সুস্থ ও ভালো থাকবে। এরপর আমার নতুন ছবি আয়নাবাজিও নতুন বছরে মুক্তি পাবে। এ ছবিটির অনেক বড় সফলতা চাই। আয়নাবাজি দর্শকদের জন্য নতুন বছরে ভালো একটি উপহার হবে। যারা ভালো সিনেমা পছন্দ করে। আমাকে পছন্দ করে। আর দর্শকরা যেন প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখেন।

অপু বিশ্বাস

সব সময়ই চাই নতুন বছরকে নতুনভাবে স্বাগত জানাতে। নতুন কিছু করতে। ২০১৫ সালে যা করেছি সেটিকে পিছনে ফেলে আরো ভালো কিছু করবো। আর আমাদের চলচ্চিত্রের যে উন্নয়ন হয়েছে ২০১৬ সালে সেটা যেন আরও বেশি হয়। দর্শকদের যেন আরও জনপ্রিয় ছবি উপহার দিতে পারি। নতুন বছরে এক নতুন অপু হয়ে দর্শকদের সামনে আসতে পারি। সবাই যেন সুস্থ থাকে আমি যেন সুস্থ থাকতে পারি। নতুন বছরে নতুনের মত করে পথ চলতে চাই।

মাহিয়া মাহি

২০১৬ সালের প্রথম দিন ঘুরবো। আমি আসলে ভবিষ্যত নিয়ে তেমন কিছু ভাবি না। আমার ক্ষেত্রে অনেক কিছু হুট করেই হয়ে যায়। আর আমার ক্ষেত্রে অনেক কিছু হুট করেই হয়ে যায়। সেক্ষেত্রে বলা যেতে পারে ২০১৬ সালটা বেশ ভালো যাবে। এ বছর খুব বেশি উল্টা-পাল্টা সিদ্ধান্ত নিয়েছি। বলে না যে সব খারাপের পর ভালো আসে। এ বছর এত বেশি আলোচনা-সমালোচনা ছিলো, এক্ষেত্রে আমি আসলে অনেক কিছু শিখেছি। সেগুলো আগামী বছরে প্রয়োগ করবো। কিভাবে সবকিছু ভালো করা যায়। আর ব্যক্তিজীবনে প্রত্যেক বছর কেমন জানি একইরকম কাটে। ২০১৩ থেকে ২০১৫ মাহির জীবনের অনেক কিছুই বদলে গেছে। আশা করি নতুন বছরে ভালো কিছুই হবে। আমি চাইবো আমার দেশ এখন যে অবস্থানে আছে তার থেকেও আরও ভালো অবস্থানে যাবে। আশা করি ভালো কিছুই হবে।

বিদ্যা সিনহা সাহা মিম

২০১৬ সালটা অন্যান্য বছরের চেয়ে ভালো কাটবে এটাই চাই। আগামী বছরে চেষ্টা করবো ভিন্ন ভিন্ন কিছু কাজ করার। দর্শক নন্দিত ছবি উপহার দেওয়ার। এটাই চেষ্টা থাকবে। আর সাধারণত নতুন নতুন জায়গায় ঘোরাঘুরি এটা তো থাকেই। নতুন বছরে নতুন কোনো দেশে ঘুরতে যাবো। আর ২০১৬ সালটা আমাদের দেশের সাধারণ মানুষের জন্য অনেক ভালো কাটুক। আর জ্যামের নগরীর কথা একটু না বললেই নয়। যেভাবে দিনে দিনে গাড়ির সংখ্যা বাড়ছে, আর কয়েকদিন পরে কি যে হবে তা ভাবতেই অবাক লাগছে। জনসংখ্যাও বাড়ছে।

ববি হক

বিগত বছরের থেকে ভালো কিছু সিনেমাতে অভিনয় করতে চাই। কিংবা দর্শক পছন্দ করবে এমন কিছু কাজ করতে চাই। ব্যক্তিজীবনে আরও বেশি বেশি হ্যাপিনেস চাই। এটা অনেক গুরুত্বপূর্ণ বিষয়। যানজট আর রাজনৈতিক অস্থিরতা দেখতে চাই না। ২০১৬ সালে আমার বেশকিছু ছবি মুক্তি পাবে। আর একটি বিষয় হলো কেউ যেন কারো ক্ষতি না করে। আর এগুলো করতে গেলে উন্নতিটা হয় না। এক্ষেত্রে সৃজনশীলতার জায়গাটায় আরও ভালো করা উচিত।