মেইন ম্যেনু

তারকা ফুটবলারদের লাস্যময়ী বান্ধবীরা

মেসি, রোনালদো, নেইমার, পিকের মতো তারকা ফুটবলাররা বিশ্বব্যাপী পারফরম্যান্সের দ্যুতি ছড়ান। মাঠের লড়াইয়ে তারা জ্বলে উঠেন ঠিকই, কিন্তু মাঠের বাহিরে তাদের প্রেরণা যোগান কারা? এদের সাফল্যের পেছনে অবদান আছে তাদের প্রিয় বান্ধবীদের।

মাঠ কাঁপানো এসব ফুটবলারদের বান্ধবীদের অনেকেই যদি হয় পর্দা কাঁপানো অভিনেত্রী তাহলে রসায়নটা কেমন হয়! সেসব সুন্দরী ললনাদের কথা জানতে চান অনেক ফুটবলপ্রেমীই। তাই তাদের কয়েকজনের চিত্র তুলে ধরা হলো :

6

অ্যান্তেনিলা রোকুজ্জো : লিওনেল মেসি

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। চারবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকার সাফল্যেও পেছনে অবদান রাখছেন বান্ধবী অ্যান্তোনিলা রোকুজ্জো। আবেদনময়ী এবং জনপ্রিয় এই মডেল অভিনেত্রীর সঙ্গে মেসির প্রেম শুরু হয় ২০০৮ সালে। মেসির সন্তানের মা আর্জেন্টিনার রোজারিওতে নিউট্রিশন নিয়ে পড়াশুনা করেছেন। তারকা এই জুটি সবসময় নিজেদের লোকচুক্ষর অন্তরালে রাখতে চান। থিয়াগো নামে তাদের তিন বছর বয়সি একটি ছেলে রয়েছে।

5

অ্যালেসিয়া টেডেচ্ছি : ক্রিশ্চিয়ানো রোনালদো

নতুন বছরের শুরুতেই প্রাক্তন গার্লফ্রেন্ড ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটে বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। রাশিয়ান মডেল ও অভিনেত্রী ইরিনার সঙ্গে দীর্ঘ ৫ বছরের সম্পর্ক বিচ্ছেদের পরই কিছুটা খারাপ সময় নেমে আসে সিআর সেভেনের। তবে নতুন বান্ধবীর জন্য বেশি দিন অপেক্ষায় থাকতে হয়নি পর্তুগিজ এই সুপারস্টারকে। বর্তমানে ইতালিয়ান মডেল অ্যালেনিয়া টেডেচ্ছির সঙ্গে প্রেম চলছে রোনালদোর। মাঠের পারফরম্যান্সে জাদু দেখিয়ে তিনি ভক্তদের মন কাড়েন, তেমনি অসাধারণ শারীরিক ফিটনেস দিয়ে সুন্দরী নারীদের মনও জিতে নেন। তাই ২৯ বছর বয়সে ইতিমধ্যে ২৭ জন ললনার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

4

গ্যাব্রিয়েলো লেনজি : নেইমার

ব্রুনা মারকেজিনের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল আগেই। তবে, আবারো নতুন এক তরুণীর সঙ্গে হৃদয় দেওয়া-নেওয়া শুরু হয়েছে নেইমারের। ব্রাজিল অধিনায়কের বর্তমান প্রেমিকার নাম গ্যাব্রিয়েলা লেনজি। ২০ বছর বয়সী এই ব্রাজিলিয়ান তরুণী একজন মডেল।

3

শাকিরা : জেরার্ড পিকে

২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে ‘ওয়াকা ওয়াকা’ থিম সংয়ের শিল্পী শাকিরা। আবেদনময়ী এই জনপ্রিয় পপ সংগীত শিল্পী স্প্যানিশ ফুটবল খেলোয়াড় জেরার্ড পিকের গার্লফ্রেন্ড। ২০১০ এ ‘ওয়াকা ওয়াকা’ গানের শুটিংয়ের সময়ে এই দুই তারকার পরিচয় হয় এবং পরবর্তীতে তা প্রণয়ে পরিণত হয়। বর্তমানে তাদের দুটি সন্তান রয়েছে।

2

অ্যান ক্যাথরিন ব্রোমেল : মারিও গোৎসে

জার্মানির বিশ্বকাপজয়ী ফুটবল মারিও গোৎসের বান্ধবীর নাম অ্যান ক্যাথরিন। তিনি জার্মানের জনপ্রিয় মডেল অভিনেত্রী। মডেলিংয়ের পাশাপাশি ব্রোমেল একজন গায়িকা এবং ব্লগেও লেখালেখি করেন।

1

সারা কার্বোনেরো : ইকার ক্যাসিয়াস

কয়েকদিন আগে শৈশবের ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে পোর্তোতে যোগ দিয়েছেন ইকার ক্যাসিয়াস। লস ব্লাঙ্কসদের অনেক শিরোপা জয়ে অবদান রাখায় রিয়াল ভক্তদের কাছে তিনি কিংবদন্তিতূল্য। বিশ্বকাজয়ী এই গোলরক্ষকের সাফল্যের মূলে পেছনে বান্ধবী সারা কার্বোনেরোরও অবদান রয়েছে। তিনি পেশায় একজন সাংবাদিক। ক্যাসিয়াস যখন মাঠে থাকেন, তিনিও থাকেন মাঠে। তবে একজন গোল বাঁচাতে, আর অন্যজন সেই খবর মানুষকে জানাতে।