মেইন ম্যেনু

তারেক রহমানের রায় কার্যকরের দাবিতে জাককানইবিতে ছাত্রলীগের বিক্ষোভ

মোঃ ওয়াহিদুল ইসলাম, বিশ্ববিদ্যালয় সংবাদদাতাঃ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলার আহবানে ময়মনসিংহ ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফেরত এনে দ্রুত বিচারের রায় কার্যকরের দাবীতে আজ শুক্রবার বেলা ১২ টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

এদেশের শত্রুদের মূল শেকড় উদঘাটনে জননেত্রী শেখ হাসিনা যেভাবে অঙ্গিকার করেছেন তা জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির প্রতি শ্রদ্ধা জানিয়ে কাজ করে যাবে। যাতে এসব সন্ত্রাসীরা এই দেশের মাটিতে মাথা নাড়া না দিয়ে উঠতে পারে।

দেশে চলমান বিএনপি জামাতের মদদপুষ্ট সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশটি ক্যাফেটেরিয়া থেকে শুরু করে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয় । পরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয় নেতাকর্মীরা।

এছাড়াও প্রতিবাদ সভায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আপেল মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি আবু কাউছার মিলন, যুগ্ম সাধারন সম্পাদক নাজমুস সাকিব, সাংগঠনিক সম্পাদক সানি আরাফাত, কলা অনুষদের সাধারন সম্পাদক তানভীর আহমেদ প্রমূখ।