মেইন ম্যেনু

তালায় প্রতিপক্ষের হামলায় বিধবা নারীসহ ৩ জন আহত

এসকে রায়হান, (তালা) সাতক্ষীরা : সাতক্ষীরা তালা উপজেলার চাঁদকাটী গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার সকালে প্রতিপক্ষের হামলায় বিধবা নারীসহ ৩ জন আহত হয়েছে । তাৎক্ষনিক তাদেরকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

তালা উপজেলার চাঁদকাটী গ্রামে মৃত নুরনবী মোড়লের মেয়ে রোজিনা আক্তার ঝুমা জানান, গত ৬ বছর আগে আমার বাবা মারা যায়, জমি-জমা সংক্রান্ত আমরা কিছুই বুঝতাম না। চাচা নুর ইসলাম মোড়ল(৫০) পিতা মৃত্যুর পর তাদের কাছ থেকে জমির কাগজ পত্র সু-কৌশলে হাতিয়ে নেয়। তারপর থেকে চাচা তার এতিম ভাইপো ভাতিজিদের সাথে শত্রুতার শুরু করে । একই গ্রামে এরফান মোড়লের কাছ থেকে তার পিতা নুরনবীর মাগুরা মৌজার ৩২৪ খতিয়ানের ক্রয়কৃত সাড়ে ২১ শতক জমিতে গত বুধবার সকালে ধান রোপন করার সময় চাচা নুর ইসলাম গংরা লাঠি-সোটা, লোহার রড, দা, শাবল নিয়ে আমাদের উপর অর্তকিত হামলায় আমার মা জাহানারা বেগম(৪৫), ভাই জাহিদুল ইসলাম ও আমি ঘটনা স্থলে গুরুত্বর আহত হই। এ সময় আমাদের প্রতিবেশিরা উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় তালা থানায় একটি মামলা হয়েছে । এ বিষয়ে তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন ।