মেইন ম্যেনু

তাহিরপুরে কামরুলের নেতৃত্বে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কামরুজ্জামান কামরুলের নেতৃত্বে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে।
শনিবার বিকাল ৪টায় তাহিরপুর পূর্ব বাজারে বিএনপির দলীয় কার্য্যলয়ের সামনে উপজেলার ৭টি ইউনিয়নের নেতাকর্মী ও সমর্থকরা এক আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় তুজাম্মেল হক নাসরুমের সঞ্চালনায়-তাহিরপুর উপজেলা বিএনপির আহবায়ক নরুল ইসলাম বলেন-আমাদের কে আর পিছিয়ে থাকলে চলবে না। সবাই এক সাথে ঐক্যবদ্ধ ভাবে দলের জন্য কাজ করতে হবে। কে কি করল তা না দেখে দলের গঠনতন্ত্র অনুযায়ী ৯ মাস ধরে দলের স্বার্থে দল গঠন আর দলীয় বিভিন্ন কর্মসুচি পালন করেছি আপনাদের সাথে নিয়ে আর করব। আমাদের ক্ষতি করার জন্য আমাদের বিরোধী গ্রুপ নানান বাহানা ধরছে। বার বার তাদের দলের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজর করার জন্য আহবান জানিয়েছি আমাদের কে তারা কোন সহযোগীতা করে নি। সমঝোতায় বসলেই তারা উপজেলা ও ইউপির সভাপতি,সাধারন সম্পাদক পদের ভাগ চায় যা গঠনতন্ত্র অনুযায়ী সম্ভব নয়।
অন্যানের মধ্যে বক্তব্য রাখেন-আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম,এমরান হোসেন,সাকায়াত হোসেন,চাঁন মিয়া মাষ্টার,আব্দুর রউফ,গুলেনূর মিয়া,মোশাহিদ আলম,আহাদ মেম্বার,ছাত্রদল সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মেহেদী হাসান উজ্জল,ছাত্রদল সিনিয়র সহ সভাপতি ছাইদুল কিবরিয়া,সুনামগঞ্জ জেলার তরুন দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম,বিএনপি নেতা ইসহাক,সাজিদুর রহমান,যুবদল নেতা বোরহান উদ্দিন,শাহজাহান,আবুজহর,শিপুল,মিজানুর রহমান,নুর আলম,আসাদুজ্জামান মোন্না,তুহিন প্রমুখ।