মেইন ম্যেনু

তাহিরপুর সদর ইউপিতে বোরহান উদ্দিন ২য় বার চেয়ারম্যান নির্বাচিত

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, তাহিরপুর (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের সুনামধন্য সফল চেয়ারম্যান বোরহান উদ্দিন দ্বিতীয় বারের মত নয়,জন প্রতিদন্ধী প্রার্থী কে টপকিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এবার উপজেলার আলোচিত নির্বাচন ছিল তাহিরপুর সদর কারন এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সংখ্যা ছিল ১১জন। এর মধ্যে বিএননিতে এক,আ,লীগ এক,আ,লীগের দলীয় বিদ্রোর্হী ৪জন এবং স্বতন্ত্র প্রার্থী ৫জন। এই মধ্যে একজন মহিলা চেয়ারম্যান প্রার্থী তার মনোনয়ন প্রত্যাহার করে। ৪জুন নির্বাচনে ৯জন কে বিপুল ভোটে পরাজিত এবার বিজয়ের মালা গলায় পরেছেন ৫বার শ্রেষ্ট চেয়ারম্যনের সদন প্রাপ্ত জনপ্রিয় চেয়ারম্যান বোরহান উদ্দিন। তাহিরপুর সদর ইউপির চেয়ারম্যান পদটি র্দীঘ দিন ধরে তালুকদার ও আখঞ্জি দু-পরিবারে মধ্যে সীমাবদ্ধ ছিল। এরপর র্দীঘ ২৮বছর পর গত ১১আগষ্ট ২০১১সালে উপজেলা বিএনপির যুবদল আহবায়ক জনপ্রিয় ও সবার পরিচিত মুখ বোরহান উদ্দিন ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করে নির্বাচিত হন। তিনি তাহিরপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের জন্য তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কতৃক ৩বার শ্রেষ্ট চেয়ারম্যানের সনদ পান।

এছাড়াও তিনি জনসচেতনতায় ও জনসংখ্যা নিয়ন্ত্রনে পরিবার পরিকল্পনা বিষয়ে এলাকায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করার জন্য জেলা প্রশাসক কতৃক ও জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কাছ থেকে ২বার শ্রেষ্ট চেয়ারম্যানের সনদ পান। বোরহান উদ্দিন জানান,গত নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন করার জন্য আমার স্বার্ধ মত চেষ্টা করেছি। সবাই প্রতি আমার ভালবাসা নিয়ে সবার সুখে,দুঃখে সব সময় পাশে ছিলাম। আবারও সবার পাশে থাকার জন্য দল আমাকে এবার বিএনপির দলীয় প্রার্থী মনোনিত করেছেন। ধানের র্শীষে ভোট দিয়ে আমাকে আবারও ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দেবেন এলাকাবাসীর প্রতি আমার বিশ্বাস ছিল। তারই প্রমান এলাকাবাসীর ভালবাসার ৪জুন নির্বাচনে বিজয়ী হয়েছি। সবার কাছে আমি চিরঋনী। আমি আমার সবোর্চ্চ চেষ্টা করব এলাকাবাসীর সন্তুষ্টি ও উন্নয়নের জন্য।

উল্লেখ্য,৪জুন নির্বাচনে তাহিরপুর সদও ইউনিয়নের নয় জন চেয়ারম্যান প্রার্থী কে পিছনে ফেলে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিসুল হক সহ বিএনপির নেতাকর্মীরা ফুলের মালা দিয়ে তাকে বরন করেন। এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি,উপজেলা বিএনপির সভাপতি নরুল ইসলাম সহ উপজেলা নেতৃবৃন্ধ। এছাড়াও উপজেলার বিভিন্ন সংঘটনের নেতাকর্মী ও সমর্থকরা বিজয়ী হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন।