মেইন ম্যেনু

তিনটি গাড়ি হৃত্বিকের জন্য!

বলিউড তারকা হৃত্বিক রোশানের কারণে ‘ব্যাং ব্যাং’ সিনেমার শুটিং ইউনিটকে বেশ ভালো ঝামেলা পোহাতে হচ্ছে। শারীরিক সমস্যার কারণেই তার জন্য সার্বক্ষণিক তিনটি গাড়ি প্রস্তুত রাখা লাগে।

সাম্প্রতিক সময়ে হৃত্বিকের পিঠের ব্যথা খুব বেড়ে গেছে। যে কারণে এক ঘণ্টাও কোথাও স্থির হয়ে বসতে পারছেন না এই বলিউড তারকা।

‘ব্যাং ব্যাং’ টিম সূত্রে জানা গেছে, ‘হৃত্বিকের কারণে প্রায়ই যন্ত্রণাদায়ক পরিস্থিতি তৈরি হচ্ছে। এক জায়গায় বা এক সিটে তিনি আধ ঘণ্টার বেশি বসতে পারেন না। কিছুক্ষণ পরপরই হৃত্বিক তার বসার আসন পরিবর্তন করতে থাকেন। এছাড়া শুটিং লোকেশনে চলতে ফিরতে তার জন্য তিনটি গাড়ি লাগে। একটিতে চড়ার পর অন্যটিতে ওঠেন। তারপর আরেকটি। এ কারণে সাথে যারা চলে তাদের কাজে ঝামেলা হচ্ছে।”

২ অক্টোবর মুক্তি দেয়ার সময় নির্ধারণ করা হয়েছে ‘ব্যাং ব্যাং’ সিনেমাটি। এজন্য দ্রুত কাজ শেষ করা হচ্ছে। হৃত্বিকও সে অনুসারেই পরিশ্রম করছেন। পিঠব্যথায় সমস্যা হলেও শুটিং চালিয়ে যাচ্ছেন।

শুটিং সূত্র জানিয়েছে, “শুটিংয়ে জটিলতা বেশি অ্যাকশন দৃশ্যে। হৃত্বিক সেগুলোও করছেন। পর্দায় তার মারপিট দেখে কেউ চিন্তা করতে পারবেন না কত ব্যথা নিয়ে দৃশ্যগুলোতে শুট করছেন হৃত্বিক।”