মেইন ম্যেনু

তিন দিনেও উদ্ধার হয়নি ছিনতাই হওয়া নববধূ

ফিল্মি কায়েদায় নববধূ ছিনতাইয়ের ঘটনার তিন দিন পেরিয়ে গেছে। কিন্তু এখনও উদ্ধার হয়নি নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাই হওয়া সেই নববধূ। এমনকি এই ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তারও করতে পারেনি পুলিশ। এ ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভ বিরাজ করছে।

গত ৯ অক্টোবর আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও চৌধুরী বাড়ির আব্দুল লতিফের মেয়ে সুবর্ণা আক্তারের (১৮) সঙ্গে রূপগঞ্জ উপজেলার দাউদপুর পুটিয়া গ্রামের জহিরুল হকেরে ছেলে নাদিমের (২৫) বিয়ে হয়। ৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় তাদের বিয়ের অনুষ্ঠান শেষে কনের বাড়ি থেকে প্রাইভেটকার যোগে বর পক্ষ কনেকে নিয়ে রূপগঞ্জ নিজের বাড়িতে যাচ্ছিল। পথে উপজেলার রসুলপুর নামক স্থানে গেলে দুইটি সিএনজি অটোরিকশা বরের গাড়িটির সামনের দিক থেকে গতিরোধ করে। তারা বুঝে ওঠার আগেই ১৫/১৬ জন সন্ত্রাসী পিস্তল, চাপাতি, ছোরা নিয়ে বর নাদিমসহ তার সহযাত্রীদের পিটিয়ে নববধূ সুবর্ণাকে জোর করে সিএনজিতে তুলে মাধবদীর দিকে চলে যায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় বর নাদিমসহ ১০ জন আহত হয়।

এ ঘটনায় নববধূ সুবর্ণা আক্তারের পিতা শনিবার আড়াইহাজার থানায় টেকপাড়া এলাকার আওয়ামী লীগ নেতা হাতেম আলীর ছেলে মোফাজ্জল (২৪), জামাল উদ্দিনের ছেলে আলমগীর (২০), ইসমাইল মেম্বারের ছেলে রাকিব (১৯), ইব্রাহিমের ছেলে ইয়াছিন (২৫), ফারুকের ছেলে ফাহিম (২৩) ও রাসেল (২৪) সহ ১৫/১৬ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার উপপরিদর্শক আনোয়ার হোসেন জানান, বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে নববধূ সুবর্ণাকে উদ্ধারে এবং সন্ত্রাসীদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। তবে এখনও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।