মেইন ম্যেনু

তিন বন্ধুর জীবন বদলের গল্প নিয়ে টেলিফিল্ম বিট লবণ

এক প্রেমিকার জন্য তিন বন্ধুর বদলে যাওয়ার গল্প নিয়ে এবার ঈদের জন্য তৈরি করা হয়েছে টেলিফিল্ম বিট লবণ। শহর থেকে গ্রামে বেড়াতে আসা প্রেমিকা শবনম ফারিহা তোতলার মুখে গান আর বাচালকে তোতলা হতে বাধ্য করে।

সাজু খাদেম, প্রাণ রায় আর মিলন ভট্টার্য পরস্পরকে অনুকরণ করতে গিয়ে নানা বিপাকে তৈরি হয় রসাত্মক পরিবেশের। কিন্তু শেষ পর্যন্ত তারা বুঝতে পারে তাদের চেষ্টার কোনো ফল হবে না কারণ শবনম ফারিহা বিবাহিত। তারা বুঝতে পারে অন্যকে অনুকরণ নয় নিজের মত করে বাঁচাই জীবনের স্বার্থকতা।

নূর সিদ্দিকীর লেখা এই টেলিফিল্মটি পরিচালনা করেছেন রুশো রকিব। ঈদের পঞ্চম দিন রাত ১১টা ৩০মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্ম বিট লবণ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- নাজিবা, প্রমি, স্বর্না ও চৈতী।

সাজু খাদেম বিট লবণ প্রসঙ্গে বলেন, ঘটনা আর চরিত্রের কর্মকাণ্ডই দর্শকদের হাসির খোরাক জোগাবে, আলাদা করে সুড়সুড়ি দিতে হবে না। এমন স্ক্রিপ্টে অভিনয় করেও অভিনেতা হিসেবে আনন্দ পেয়েছি।

সাধারণ তিন যুবকের সাদামাটা জীবনে শহুরে মেয়েটি কিছুটা আনন্দ দিয়েছে, জীবন সম্পর্কে ধারণাও বদলে দিয়েছে বলেই টেলিফিল্মের নাম বিট লবণ বলে জানান নাট্যকার নূর সিদ্দিকী। বিজ্ঞপ্তি।