মেইন ম্যেনু

তিন সন্তানকে হত্যা, মায়ের মৃত্যু রহস্যজনক

তুরাগের কামারপাড়ার কালিয়ারটেকের বটতলা থেকে উদ্ধার ৩ শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়। তবে মায়ের মৃত্যু রহস্যজনক বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী কর্মকর্তারা।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ বলেন, ‘শিশুদের শ্বাসরোধে হত্যা করা হয়। তবে মায়ের মৃত্যুর কারণ জানা যায়নি। পরীক্ষার জন্য নিহতদের শরীর থেকে কিছু নমুনা সংগ্রহ করা হয়েছে। এগুলোর পরীক্ষা-নিরীক্ষা করা হবে।’

হাসপাতাল মর্গের সামনে নিহত রেহেনার বোন রোজিনা সাংবাদিকদের বলেন, ‘চারজনকেই হত্যা করা হয়েছে। বাড়িটি তার ভগ্নিপতি (রেহেনার স্বামী) মোস্তফা কামালের পৈতৃক সম্পত্তি। সম্পত্তির একটি অংশ ১৭ লাখ টাকায় বিক্রি করা হয়। কিন্তু এ টাকার অংশ মোস্তফা কামালকে দেওয়া হয়নি। এ নিয়ে রেহেনার সঙ্গে মোস্তফা কামালের মা, দেবর, ননদ ও ননদের স্বামীর প্রায়ই ঝগড়া হতো। এর জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

শুক্রবার বিকেলে তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবে খোদা বলেন, ‘ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে প্রাথমিক তদন্তে সন্দেহ করা হচ্ছে পারিবারিক বিরোধকে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাতে শান্তা (১৩), আরিফা (৯) ও সাদ (১১ মাস) ও তাদের মা রেহেনা পারভীনের (৩৪) লাশ উদ্ধার করে পুলিশ।






মন্তব্য চালু নেই