মেইন ম্যেনু

তিন সপ্তাহ পর ট্রি-ম্যানের বাম হাতে অস্ত্রোপচার

আজ থেকে আগামী তিন সপ্তাহ পর ট্রি-ম্যান আবুল বাজনদারের বাম হাতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। তবে তিন সপ্তাহ পর কবে অস্ত্রোপচার করা হবে নির্দিষ্ট করে সেই দিন ঠিক করা হয়নি। ট্রি-ম্যানের চিকিৎসায় গঠিত মেডিক্যাল টিম সোমবার বেলা ১১ টায় এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা.সামন্ত লাল সেন জানান, পরবর্তী অস্ত্রোপচারের বিষয়ে সকালে তার নেতৃত্বে মেডিক্যাল টিমের বৈঠক হয়। এতে মেজিক্যাল টিমের ৯ সদস্যই উপস্থিত ছিলেন। বৈঠকে আগামী তিন সপ্তাহ পর আবুলের বাম হাতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে কত তারিখে অস্ত্রোপচার করা হবে তা এখনও নির্ধারণ করা হয়নি, দিন নির্ধারণ হলে তা গনমাধ্যকে জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে আবুল বাজনদার জানান, তিনি এখন ভাল আছেন। ডান হাতে অস্ত্রোপচারের পর ড্রেসিং করার আগে ব্যাথা বা যন্ত্রনা অনুভব করলেও, সর্বশেষ ২৭ ফেব্রুয়ারি ড্রেসিংয়ের পর থেকে আর কোনো সমস্যা হচ্ছে না। হাতটি নাড়াচাড়া করতেও কোনো সমস্যা হচ্ছে না।

এর আগে ২০ ফেব্রুয়ারি আবুল বাজনদারের ডান হাতে অস্ত্রোপচার করা হয়। ১০ বছর ধরে এই রোগে ভোগা আবুলকে ৩০ জানুয়ারি ঢামেকের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।