মেইন ম্যেনু

তিস্তার পানি চুক্তির অমিমাংসিত বিষয়টি অচিরেই সমাধান হবে : ড.গওহর রিজভী

প্রধানমন্ত্রীর পররাস্ট্র বিষয়ক উপদেস্টা ড. গওহর রিজভী বলেছেন, ভারতের সাথে বাংলাদেশের অমিমাংসিত তিস্তা পানি নিয়ে বারবার ভারতীয় প্রধানমন্ত্রী ও রাস্ট্রপিতর সাথে কথা হযেছে, তারা আমাদের আশ্বাস দিযেছেন। কীভাবে দু’দেশ পানি ব্যবহার করবে তা নিয়ে নিয়ে দু’দেশের মধ্যে চুক্তি হযেছে। আশা করি ভারত অচিরেই চুক্তি অনুযায়ী তিস্তা প্রকল্প বাস্তবায়ন করবে।

তিনি বলেন, ভারতীয় ভিসা ব্যবস্থা সহজিকরন করার লক্ষে প্রতি জেলায় ভিসা সেন্টার চালু করার জন্য ভারতীয় দুতাবাসকে অনুরোধ করা হয়েছে।

সোমবার বিকেলে ড.গওহর রিজভী বেনাপোল পৌরসভার ৬০ উর্দ্ধো সিনিয়র নাগরিকদের স্বাস্থ্য সেবা পরিদর্শন ও বিনামূল্যে ওষুধ বিতরণ এবং পৌর মেডিসিন কর্নারের উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রী দফতরের এটুআই প্রকল্পের পরিচালক মানিক মাহমুদ।

এর আগে তিনি পৌরসভার নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত নতুন অত্যাধুনিক এম্বুলেন্স’র চাবি তুলে দেন মেয়রের হাতে। তিনি ফিতা কেটে পৌর সভার মেডিসিন কর্নার ও বিনামুল্যে ওষুধ বিতরন প্রকল্প’রও উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর এ উপদেষ্টা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় এসে আমাদেরকে দিন বদলের স্বপ্ন দেখান। ভোটারদের দরজায় গিয়ে সেবা প্রদানের অংগীকার নিয়ে শুরু হয় ডিজিটার বাংলদেশ গড়ার স্বপ্ন। আমরা সেই সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচিছ।



(পরের সংবাদ) »