মেইন ম্যেনু

তৃতীয় টি-টোয়েন্টিতে নেই মুস্তাফিজ

কাঁধে সামান্য ব্যাথা অনুভব করায় মুস্তাফিজুর রহমান টিম ম্যানেজমেন্টের কাছে বিশ্রাম চেয়েছেন বলে জানা গেছে। ফিজিও ডিন কনয়ও একই পরামর্শ দিয়েছেন। এ কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি একাদশে দেখা যাবে না মুস্তাফিজুর রহমানকে। তার পরিবর্তে খেলবেন তাসকিন আহমেদ। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু শনিবার মাউন্ট মঙ্গানুইয়ে বাংলাদেশি সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

নয় মাস পর মুস্তাফিজুর রহমান ২৬ ডিসেম্বর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলার পর ফিজিও ডিন কনয়ের পরামর্শে দ্বিতীয় ওয়ানডেতে মুস্তাফিজকে বিশ্রামে রাখা হয়। তৃতীয় ওয়ানডে খেলার পর টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচেও খেলেন মুস্তাফিজ।

এদিকে মুস্তাফিজকে নিয়ে দীর্ঘমেয়াদী সিদ্ধান্ত নিতে আজ সন্ধ্যায় (নিউজিল্যান্ড সময় রাতে) বৈঠকে বসবে টিম ম্যানেজমেন্ট। দুই ফরম্যাটের অধিনায়কের সঙ্গে থাকবেন কোচ ও নির্বাচক কমিটির প্রধান।

মুস্তাফিজকে নিউজিল্যান্ডে দ্বিতীয় টেস্ট খেলানোর চিন্তাও করছে টিম ম্যানেজম্যান্ট। ভারত সফরের আগে একটি ম্যাচে মুস্তাফিজ কতটুকু ‘সার্ভাইভ’ করতে পারেন সেটা দেখার জন্য দ্বিতীয় টেস্টে তাকে খেলানোরপরিকল্পনা। কিন্তু মুস্তাফিজের এ ব্যাথায় হয়ত সেই চিন্তাতেও ব্যাঘাত ঘটবে।

প্রসঙ্গত, রোববার বাংলাদেশ সময় সকাল আটটায় দুই দলের শেষ টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে।