মেইন ম্যেনু

তোলপাড় সৃষ্টি করেছেন সাকিবের স্ত্রী শিশির!

সাকিবের স্ত্রী শিশির স্বভাবগত ভাবেই রোমান্টিক ও মজার মানুষ। তবে এবার শিশির যে কাজটি করে খবরের শিরোনাম হলেন তা অবাক করবে সকলকে। শিশির আমেরিকায় অবস্থান করছেন অন্যদিকে সাকিব বাংলাদেশে। বাংলাদেশের গুরুত্বপূর্ণ সিরিজকে সামনে রেখেই দেশের মাটিতে পরিশ্রম করছেন সাকিব।

শিশির তার ফেসবুকে দুটি বালিশের ছবি পোষ্ট করেই নেট ভূবনে হৈচৈয়ের সৃষ্টি করেছেন। শিশিরের পোষ্ট করা একটি বালিশে লেখা ‘মিঃ রাইট’ এবং আরেকটি বালিশে লেখা ‘মিসেস অলওয়েজ রাইট।’

এই তুচ্ছ বিষয়টিকে নিয়েই সৃষ্টি হয়েছে তোলপাড়। শিশিরের এই পোষ্টে কমেন্ট করেছেন সাকিব নিজে। সাকিব লিখেছেন, ‘আমি একেবারেই একমত নই।’ পাল্টা জবাবে শিশির লেখেন, ‘আমি জানি তুমি খুব ভালো, কারন আমি সবসময় উচিৎ কথা বলি।’

ফেসবুকে শিশিরের এই পোষ্টের ব্যাখ্যা করছেন যে যার মত। একটি বড় অংশের ব্যখ্যা হলো, এই পোষ্টের মাজেজা হচ্ছে, সাকিব সঠিক তবে তিনি সব সময় সঠিক। সাকিব নয় শিশিরের সিদ্ধান্তই মূল সিদ্ধান্ত! অর্থাৎ সন্তান কোন দেশে ভূমিষ্ঠ হবে এ বিষয়ে শিশিরের সিদ্ধান্তই মুখ্য!

সাকিব দম্পতির নিজেদের মধ্যে যদি ভাবি সন্তান ভুমিষ্ঠ হওয়া নিয়ে সত্যি এমনতর মিষ্টি বিতর্ক থাকেই এবং তা যদি সাকিব পত্নী শিশির পাবলিক করেন তবে তা তোলপাড় হওয়ার মতই বিষয়ই বটে।