মেইন ম্যেনু

থানায় অভিযোগ দেয়া নিয়ে সংঘর্ষ ॥ আহত-৬

নলছিটিতে থানায় অভিযোগ দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে ৬জন আহত হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে নলছিটি বাসস্ট্যান্ড এলাকায় এই সংষর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পর ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মটর সাইকেল চালক খলিলের উপর হমলার ঘটনায় শনিবার দুপুরে মটর শ্রমিকলীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে নলছিটি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগে হামলার সাথে জড়িত ৬ জনকে আসামী করা হয়। থানায় অভিযোগ দায়ের ঘটনা জানাজানি হলে নলছিটির বাসস্ট্যান্ড এলাকায় আসামী পক্ষের লোকজন বাদি পক্ষের পথরোধ করে।
এ সময় বাদির পক্ষে থাকা মটর শ্রমিকলীগের সাথে আসামী পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে দায়েরকৃত অভিযোগের ১নং আসামী মেসকাত, শ্রমিকলীগ নেতা রুহুল আমিন, মটর শ্রমিকলীগ সভাপতি ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক বাদশা খান ও শ্রমিকলীগ নেতা রুবেল গাজী আহত হয়। পরে আহতদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সংঘর্ষে আহত মেস্তাককে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন,পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বাসস্ট্যান্ড এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।