মেইন ম্যেনু

দাউদকান্দিতে ট্রমালিংক ‘বিপদে আমরা’র উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

১৩ জুলাই সোমবার দাউদকান্দিতে ট্রমালিংক ‘বিপদে আমরা-এর উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলার পেন্নাই-এর ট্রমালিংক অফিস মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দাউদকান্দি উপজেলা ট্রমালিংক সেচ্চাসেবক পরিচালনা কমিটির সভাপতি ও রায়পুর কে.সি উচ্চ বদ্যিালয়রে প্রধান শক্ষিক মোঃ হুমায়ুন কবির।

অনুষ্ঠানে দাউদকান্দি পৌরসভার কাউন্সলির একএেম সরোয়ার জাহানের সঞ্চালনায় অতিথির বক্তব্য রাখেন, রোটারী ক্লাব অব দাউদকান্দি ও দাউদকান্দি দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কবি-কলামিস্ট মো. আলী আশরাফ খান, কৃষবিদি ও পরবিশে সংগঠক অধ্যাপক মতনি সকৈত, সাবেক কৃতি ফুটবলার হরে কৃষ্ণ সাহা, তিতাস প্রেস ক্লাবের সভাপতি ওমর ফারুক মিয়াজী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ট্রমা লিংকের ফিল্ড অফিসার মাহববুর রহমান শিশির, সহকারী সোহেল রানা, সাংবাদিক আব্দুর রহমান ঢালী, সাংবাদিক মোঃ শরীফ প্রধান, ফটো সাংবাদিক দ্বীন ইসলাম রাজু, মোসাঃ শাহনাজ আক্তার, ডাঃ সোলেয়মান সরকার, মোঃ মতিউর রহমান, মোঃ মোখলেছুর রহমান, আঃ মান্নান লিটন প্রমুখ।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, ‘ট্রমা লিংক ‘বিপদে আমরা’-এর কার্যক্রমকে শতভাগ বাস্তবে রূপ দিতে প্রয়োজন, ব্যাপক প্রচার-প্রচারণা বৃদ্ধি করা, চালকদেও সচেতনতা বৃদ্ধিও পাশাপাশি যথাযথ প্রশিক্ষণ ও আইনের কঠোর প্রয়োগ, সাপ্তাহিক ও মাসিক প্রতিবেদন সংশ্লীষ্টদের প্রেরণ, হাসপাতালে প্রেরণকৃত রোগীদের সেবার মান বৃদ্ধির ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষকে আহ্বান জানানো এবং রোগীবাহী অন্তত একটি গাড়ির ব্যবস্থা করা জরুরি’।