মেইন ম্যেনু

দাওয়াত খেয়ে শিক্ষার্থীসহ অর্ধশতাধিক অসুস্থ

এক ইংল্যান্ড প্রবাসীর বাড়িতে দাওয়াত খেয়ে শিক্ষার্থীসহ অর্ধশতাধিক লোকজন অসুস্থ হয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার প্রতাবপুর গ্রামের লন্ডন প্রবাসী তোফাজ্জুল হোসেন সম্প্রতি ইংল্যান্ড থেকে দেশে আসেন। দেশে এসে তিনি তার আত্মীয় স্বজনদের দাওয়াত দেন। বৃহস্পতিবার দুপুরে দাওয়াত খাওয়া শেষে সবাই যার যার বাড়িতে চলে যান। সন্ধ্যা থেকে দাওয়াত খাওয়া শিশু ও ব্যক্তিরা একে একে অসুস্থ হয়ে পড়তে থাকে। এক পর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে অসুস্থ অবস্থায় শিক্ষার্থীসহ অর্ধশতাধিক লোকজন অসুস্থ অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার দেবাশীষ সাংবাদিকদের জানান, অসুস্থ রোগীরা পেটের পীড়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাদ্যে বিষাক্রিয়া থাকতে পারে এ কারণে তারা অসুস্থ হয়ে পড়ছে।

রাত ১০টার এ রিপোর্ট লেখা পর্যন্ত অসুস্থ অবস্থায় মামুন মিয়া (১৫), শিল্পী আক্তার (২০), উজ্জল মিয়া (২৫), হাবিব (৪৫), খাদিজা আক্তার (২২), রাবিয়া (৫৪), কিসমত আলী (২৫), সারোয়ার (২৪), রিহাত আলী (৯), এমদাদুল (২৫), মঞ্জু (৭), ইয়াসিন মিয়া (৫), হাসান আলী (৯), হাফিজ মিয়া (১৫), নাছির মিয়া (৬০), নোহা (৩), মুক্তা আক্তার (৩), জাহাঙ্গীর মিয়া (৪৫), ছহিবুর রহমান (৫), মারুফ মিয়া (২), মজিদ (৫৫), লাইজু আক্তারকে (৫৬) হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।