মেইন ম্যেনু

‘‘দাবাং ৩’’-এ রাজ্জোকে ছাড়াই আসছেন চুলবুল পাণ্ডে! কারণ…

‘‘দাবাং’’ দিয়েই বলিউডে যাত্রা শুরু করেছিলেন সোনাক্ষী সিংহ। সলমন খানকেই নিজের মেন্টর হিসেবে শ্রদ্ধা জানান শত্রুঘ্নর মেয়ে। ‘‘দাবাং ২’’-তেও চুলবুল পাণ্ডের স্ত্রী হিসেবে দেখা গিয়েছে তাঁকে। সলমন-সোনাক্ষী জুটি ভালও লেগেছিল দর্শকদের। সুপারহিট হয়েছিল তাঁদের জুটি। কিন্তু আর ‘‘দাবাং’’-এ সম্ভবত তাঁকে দেখা যাবে না।

কিন্তু কেন?

শোনা যাচ্ছে, নতুন নায়িকার খোঁজে প্রযোজক আরবাজ খান তোলপাড় করে ফেলছেন। এখনও মনমতো নায়িকা পাননি। এই সন্ধানের কারণ হচ্ছে সলমন-সোনাক্ষী সম্পর্ক। শোনা যাচ্ছে, সম্প্রতি নাকি এই দু’জনের সম্পর্ক খুব ভাল যাচ্ছে না। ‘‘দাবাং’’-এ যে নায়িকাকে লঞ্চ করেছিলেন আরবাজ, সেই সোনাক্ষীই নাকি আরবাজের মুখের উপরে না করে দিয়েছিলেন ‘‘ডলি কি ডোলি’’ ছবির জন্য। এই ব্যাপারটি মোটেই ভালভাবে নেননি সলমন।

প্রথমে নাকি সলমন মুখে কিছু বলেননি। কিন্তু তিনি যে অসন্তুষ্ট, সেটা বুঝিয়ে দিয়েছিলেন সোনাক্ষীকে। শোনা যাচ্ছে, সলমনের বোন অর্পিতার বিয়েতে এই প্রসঙ্গটি ওঠে এবং আরবাজের সঙ্গে সোনাক্ষীর তর্কাতর্কিও হয়। তার পর থেকেই খান ভাইদের সঙ্গে সোনাক্ষীর দূরত্ব তৈরি হয়েছে। যদিও সলমন, আরবাজ বা সোনাক্ষীর তরফে এই নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবে বলিউডে জোর গুঞ্জন, ‘‘দাবাং ৩’’-তে চুলবুলের রাজ্জো পাল্টে যাচ্ছেন।