মেইন ম্যেনু

দারুণ গিটার বাজাতেন ও গান গাইতেন তনু (ভিডিও)

সোহাগী জাহান তনু। হাসোজ্জল মুখ, মায়াবী চোখ। তার এমন ছবি ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকজুড়ে। তনুর হাসিমুখের অনেক ছবিই আছে, কেবল নেই সে। মানুষরূপী ঘাতক তাকে হত্যা করেছে, হত্যার আগে ধর্ষণও করা হয়েছে। এই হত্যার বিচারের দাবিতে এখন উত্তাল তার নিজের শহর কুমিল্লাসহ সারাদেশ।

তনু নাটক করতেন, আবৃত্তি করতেন। সাংস্কৃতিক কার্যক্রমে সক্রিয় ছিল কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের দ্বিতীয় বর্ষের এই শিক্ষার্থী। কিন্তু তনু গানও গাইতেন। বাজিয়েছেন গিটার। গিটার বাজিয়ে গান গাওয়ার একটি মুহূর্ত ভিডিও করে তনু নিজেই ফেসবুকে পোস্ট দিয়েছিলেন।

‘জাহান জারা’ নামে ফেসবুকে অ্যাকাউন্ট ছিল তনুর। এই আইডি থেকেই তনু একটি ভিডিও পোস্ট করেছিলেন।

২১ জানুয়ারি ভিডিওটি পোস্ট করেছেন তনু। তিনি এসময় লিখেছেন, ‘জাস্ট ট্রাই করলাম, গিটার বাজানো, ফার্স্ট টাইম…’।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত অর্থাৎ ২৫ মার্চ বিকেল পাঁচটা ৩৫ মিনিট পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে ২৬ হাজার ২৯৩ বার। শেয়ার করেছেন ৫৭৮ জন।

tonu02

জীবনের প্রথম গিটার বাজিয়ে গাওয়া গানের এই অংশের প্রশংসা করেছেন অনেকেই। তার বন্ধুরা মন্তব্য করেছেন, দারুণ গান গেয়েছেন তিনি, অসাধারণ গিটার বাজিয়েছেন।

সেই গিটার বাজানোর দৃশ্য, গানের কণ্ঠটুকু ঠিকই রয়ে গেল, কিন্তু থাকতে পারল না তনু। গত রোববার রাতে কুমিল্লা সেনানিবাসের অলিপুর কালো ট্যাংকি নামক স্থানে তনু’র লাশ পাওয়া যায়। মেডিকেল রিপোর্টে জানা যায়, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

তনুর পোস্ট করা সেই ভিডিওটি



« (পূর্বের সংবাদ)