মেইন ম্যেনু

দিতির মৃত্যুর পর যা বললেন ইলিয়াস কাঞ্চন

পারভীন সুলতানা দিতির সাথে অনেক ছবিতেই জুটি বেঁধে অভিনয় করেছেন বাংলাদেশ চলচ্চিত্রের অন্যতম অভিনেতা ইলিয়াস কাঞ্চন। এই জুটির অনেক ব্যবসা সফল ছবিও রয়েছে। তারা দুজন যেমন সহকর্মী তেমন দীর্ঘদিনের বন্ধুও। দীর্ঘদিনের সেই সহকর্মী দিতির মৃত্যুতে দারুণভাবে শোকাহত হয়েছেন বাংলাদেশ চলচ্চিত্রের অন্যতম এই অভিনেতা। তিনি কিছুতেই বিশ্বাস করতে পারছেন না, দিতি আর নেই!

দিতির মৃত্যুতে তিনি বলেন, আমাদের প্রত্যেককেই দিতির মতো একদিন চলে যেতে হবে। তার এভাবে চলে যাওয়া থেকে আমাদের সবাইকে শিক্ষা নিতে হবে যে, আমাদেরকেও যেকোনো সময় আল্লাহর কাছে চলে যেতে হবে। দোয়া করি, আল্লাহ তাআলা যেন তাকে ক্ষমা করে দেন এবং জান্নাতবাসী করেন।

তিনি আরও বলেন, দিতি আমার একজন ভালো সহকর্মী ছিল। আমরা শুরুতে ভাই-বোনের চরিত্রে অভিনয় করেছি। আমাদের প্রথম ছবিটি ছিল ভাই-বন্ধু। সব মিলিয়ে আমাদের দুজনের অভিনীত ছবির সংখ্যা ৩০–এর মতো। দিতির সঙ্গে আমার শেষ ছবিটি আমার নিজেরই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বানানো হয়েছে। নাম মুন্না মাস্তান।

ইলিয়াস কাঞ্চন আরো জানান, অভিনয়শিল্পী হিসেবে সে খুব ভালো ছিল। জনপ্রিয়তা পেয়েছিল মানুষের ভালোবাসার পাশাপাশি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে সে। সে হিসেবে গুণী শিল্পীও বটে। বাংলাদেশি চলচ্চিত্র একজন গুণী শিল্পীকে হারাল। সব শেষে এটাই বলতে চাই আল্লাহ যেন তার গুনাহ ক্ষমা করে দিয়ে তাকে বেহেস্ত নসীব করেন।