মেইন ম্যেনু

দিনাজপুরে নদীতে ডুবে তিন ছাত্রের মৃত্যু

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের পূণর্ভবা নদীতে ডুবে ৩ ছাত্রের মৃত্যু হয়েছে।

মৃত শিক্ষার্থীরা হলো,দিনাজপুর সিটি কলেজের ১ম বর্ষের ছাত্র ও পাহাড়পুর এলাকার মাসুদ আব্দুল্লাহ (১৮), দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র ও শহরের বালুয়াডাঙ্গা এলাকার আহসানুল হক চৌধূরীর ছেলে মেহেদী হাসান পলাশ (১৭) এবং জিলা স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র ও পাহাড়পুর এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে তাব্বিবিন তূর্য (১৫)।

প্রত্যক্ষদর্শী আশরাফ হোসেন জানায়, আজ শনিবার দুপুর একটা সময় ৩ বন্ধু মাসুদ আব্দুল্লাহ (১৮), মেহেদী হাসান পলাশ (১৭) এবং তাব্বিবিন তূর্য (১৫) দিনাজপুর কাঞ্চন সেতু’র দক্ষিণ পাশে নিউ কাঞ্চন মডেল কলেজের সামনে পূণর্ভবা নদীর পশ্চিম পাশ্বে গোসল করতে নামে।

এ সময় তারা পরণের কাপড় ও একটি বইয়ের ব্যাগ এবং ৩ জোড়া স্যান্ডেল নদীর পারে রাখে। ১৫/২০ মিনিটের মধ্যে তাদের কয়েকটি হাত পানির উপরে নড়াচড়া করার পর ডুবে যায়। বিষয়টি তিনি নদী সংলগ্ন নিউ কাঞ্চন মডেল কলেজের শিক্ষকদের জানায়।

পরে স্থানীয়রা ও নিখোঁজ শিক্ষার্থীর পরিবার-পরিজন এসে নদীতে লাশ খুঁজতে থাকে। অনেক খোঁজা-খুঁজির পর বিকেল পৌণে ৪টায় এক এক করে পর পর ৩ জনেরই লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করে।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ৩ ছাত্রেরও মৃত্যু হয়েছে।