মেইন ম্যেনু

দিনাজপুরে বিএনপির মেয়র প্রার্থীকে কুপিয়ে জখম

দিনাজপুরের বিরামপুর পৌরসভার বর্তমান মেয়র ও নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আজাদুল ইসলাম আজাদকে (৫৩) নির্বাচনী প্রচার শেষে বাড়ি ফেরার পথে কুপিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত ১১টায় পৌরশহরের ইসলামপাড়া আনসার-ভিডিপি অফিসের পেছনে এ হামলার ঘটনা ঘটে। বর্তমানে আজাদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিরমাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, দুর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান শুরু করা হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মুকুর চৌধূরী আজ বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, আজাদুল ইসলাম আজাদ বিরামপুর পৌরসভার চলতি মেয়র দায়িত্বে রয়েছেন। তিনি এবার বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মেয়র প্রার্থী মো. আজাদুল ইসলাম আজাদ গণ-সংযোগ শেষে রিকশাযোগে রাত আনুমানিক ১১টায় বাড়ি ফেরার পথে পৌরশহরের ইসলামপাড়া আনসার-ভিডিপি অফিসের পেছনে একদল দুর্বৃত্ত পথ গতিরোধ করে তার ওপর হামলা চালায়। এ সময় তার বাম হাতে এবং মাথায় ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে দুর্বৃত্তরা। এলাকাবাসী তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মো. মশিউর রহমান জানান, আহতের মাথায় আঘাত খুব গুরুত্বর। এ কারণে আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছি।