মেইন ম্যেনু

দিনাজপুরে ভোটের চালচিত্র

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ ভোটারের হাত থেকে বাজপাখি’র মতো ছোঁ মেরে কেড়ে নেয়া হলো ব্যালেট পেপার। ভোটারের পরিবর্তে ব্যালট পেপারে সিল মারলেন সরকারী দলের পুলিং এজেন্ট।

এ দৃশ্যপট সকাল ১০টার দিনাজপুরের বিরল উপজেলার ১০ নং রানীপুকুর ইউনিয়নের জসৎপুর সরকারী প্রাথমিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রর। ৫১৬ নম্বও ভোটার মুরসালিনের কাছে ব্যালট পেপার কেড়ে নেয় সরকারী দল আওয়ামীলীগের নৌকা প্রতীকের পুলিং এজেন্ট রুহুল আমিন।

শুধু মুরসালিন নয়, নজরুল,আবু তাহের,সাহাবুদ্দিন,খালেকসহ অনেকের ব্যালট পেপার পুলিশ সরকারী দলের পুলিশ এজেন্টরা কেড়ে নিয়ে নিজের উচ্ছা মতো নৌকায় সিল মেওে ব্যালট বাক্রে ফেলেছেন।

এ সময় কেন্দ্রের বাইরে উপস্থিত নির্বাহী ম্যাজিষ্ট্রেট দিনাজপুর সদর উপজেলার সহকারী পুলি কমিশনা গোলাম রব্বানীকে অভিযোগ করা হলেও তিনি নীরব দর্শকের মতো ভুমিকা পালন করেন।

এ ঘটনাকে কেন্দ্রে এ কেন্দ্রে কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে দু’পক্ষের মধ্যে। শূধূ তাই নয়, জাল ভোটও প্রদান করা হয়েছে ইচ্ছে মতো এ কেন্দ্রে।

দিনাজপুর বিজোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীগ নেতা সালাউদ্দিন আহমেদ গর্বেও সাথে তার বাম হাতের বুগো আঙ্গুলে ভোট প্রদানের চিহ্ন দেখিয়ে বলেন। আমি নিজেও দু’টো ভোট দিয়েছি।