মেইন ম্যেনু

দিনাজপুরে শিক্ষক শহিদুল্লাহকে অপহরণ ৫ জনকে আটক করেছে র‌্যাব

দিনাজপুর শহরের লাবিব একাডেমি কোচিং সেন্টারের পরিচালক অপহৃত মো. শহিদুল ইসলাম শহিদুল্লাহকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।বৃহস্পতিবার সন্ধায় তাকে শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা হঠাৎপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।পরে অপহরণের সঙ্গে জড়িত পশ্চিম বালুয়াডাঙ্গা হঠাৎপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে মো. রিপনকে (২৭) আটক করে র‌্যাব।

আটককৃত অন্যরা হলেন, পশ্চিম বালুয়াডাঙ্গা হঠাৎপাড়া এলাকার মৃত আইজুল ইসলামের ছেলে তফিকুল ইসলাম (৩২), সাদেকুল ইসলামের ছেলে সজিব (২২),সাজ্জাদ হোসেন (২৭) ও মিশন রোড এলাকার সজিবর রহমানের ছেলে নয়ন (২৪)।

র‌্যাব-১৩ এর দিনাজপুরের কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ্ আল মাহমুদ রাজু জানিয়েছেন,অপহরনের শিকার লাবিব একাডেমি কোচিং সেন্টারের পরিচালক শহিদুল ইসলাম শহিদুল্লাহ এ বিষয়ে কোন অভিযোগ এখনও কোথাও দায়ের করেনি। তাই,এখনও নিশ্চিত কোন কিছু বলা সম্ভব হচ্ছেনা।

বৃহস্পতিবার বিকেলে শিক্ষক শহিদুল ইসলাম শহিদুল্লাহকে কোচিং সেন্টারের সামনের বাসা থেকে অপরহরণ করা হয়। পরে তার পরিবারের কাছে অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে ৫ লাখ টাকা দাবি করে বলে তার পরিবারের অভিযোগ।

এদিকে অন্য একটি সূত্র জানিয়েছে, শিক্ষক শহিদুল ইসলাম শহিদুল্লাহ’র বিরুদ্ধে জঙ্গি তৎপরতা ও পৃষ্ট-পোষকতার অভিযোগ রয়েছে। এ বিষয়ে থানায় কে বা কারা অভিযোগ করেছে।



« (পূর্বের সংবাদ)