মেইন ম্যেনু

দিনাজপুরে ৮ দিনে ৫৪৭ জন গ্রেফতার

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকেঃ জঙ্গি ও সন্ত্রাস দমনে চলমান সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে দিনাজপুরে ৫৬ জন আসামিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। গেস্খফতারকৃত সকলেই বিভিন্ন মামলার চার্জশিটভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত ১৩ উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। দিনাজপুর পুলিশ সুপার মো. রুহুল আমিন জানান, জঙ্গি ও সন্ত্রাস দমনে দেশব্যাপী অভিযান চলছে। এরই অংশ হিসেবে একজন জেএমবি সদস্যসহ ৫৬ জন আসামিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।আজ শুক্রবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক মো. সিরাজুল ইসলাম জানান, দিনাজপুরে পুলিশের বিশেষ অভিযানে এ পর্যন্ত গত ৮ দিনে ৫৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে প্রথম দিনে ১০০ জন, দ্বিতীয় দিনে দুই জেএমবি সদস্যসহ ৬৫ জন, তৃতীয় দিনে এক জঙ্গী সদস্যসহ ৬৫ জন, চতুর্থ দিন এক জঙ্গীসহ ৬৬ জন, পঞ্চম দিনে এক জঙ্গী সদস্যসহ ৭০ জন, ষষ্ঠ দিনে এক জঙ্গী সদস্যসহ ৭৬ জন ও সপ্তম দিন এক জঙ্গী সদস্য ৪৯ জন এবং ৮ম দিনে ৫৬ জন আসামিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।