মেইন ম্যেনু

দিনাজপুর শহরে এক যুবককে হত্যার পর পেট্রোল ঢেলে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

দিনাজপুর শহরের রামনগর এলাকায় মখলেসুর রহমান ধোলা (২৭) নামে এক যুবককে হত্যার পর পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে আজ শনিবার সকাল ১১টায় রামনগর মাঠের এক পাশে জঙ্গলের পরিত্যক্ত এলাকা থেকে ওই যুবকের লাশটি উদ্ধার করেছে পুলিশ। লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম.খালেকুজ্জামান।

তিনি জানিয়েছেন,নিহত যুবক মখলেসুর রহমান ধোলা (২৭) রামনগর এলাকার মোহাম্মদ দুলু মিয়ার ছেলে। মখলেসুর রহমান ধোলা রামনগর মোড়ে পান-সিগারেটের দোকান করতো। কে বা কারা শুক্রবার রাতে কোন এক সময় তাকে হত্যার পর লাশ গোপন করার উদ্দেশ্যে হয়তো পেট্রোল বা কেরোসিন ঢেলে লাশটি পোড়ানোর অপচেষ্টা করেছে। কিন্তু লাশের মুখ ও হাতের কিছু অংশ পুড়ে ঝলসে গেছে।

হয়তো মানুষের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা লাশটি পাশের জঙ্গলে ফেলে রেখে পালিয়েছে। পুলিশ তদন্ত করছে। অপরাধীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা নথিভূক্ত হয়নি।

এ ঘটনায় এলাকায় ভয় ও আতংক ছড়িয়ে পড়েছে।

পরিবারের লোকজন জানায়,শুক্রবার রাত সাড়ে ৮টায় দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি ধোলা। শনিবার সকাল ১১টার দিকে বাড়ির অদুরে প্রাচীর ঘেরা একটি মাঠে আগুনে পুড়া নাড়ি-ভুড়ি বের হওয়া লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাদের খবর দেয়।