মেইন ম্যেনু

দিনের শেষে একজন মানুষ প্রয়োজন : মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী। টলিউডের অভিনেত্রী হলেও বাংলাদেশে রয়েছে তার গ্রহণযোগ্যতা।‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নেন তিনি।

অভিনয়ের শুরুতে নানারকম স্ট্রাগল করতে হয়েছে এই অভিনেত্রীকে। নানা চড়াই উতরাই পেরিয়ে এই অবস্থানে এসেছেন মিমি। তিনি এ সময়ের অভিনেত্রী হলেও কিছু বিষয়ে বড্ড বেশি সেকেলে। তার মধ্যে প্রেম হলো অন্যতম বিষয়। কিন্তু প্রিয় অভিনেত্রীর এমন ব্যক্তিগত বিষয় নিয়ে তার ভক্তদের কৌতূহলের শেষ নেই। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এসব বিষয়ে কথা বলেছেন এই নায়িকা।

এ সাক্ষাৎকারে মিমির কাছে জানতে চাওয়া হয়, আপনি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কিনা? এ প্রশ্নের উত্তরে মিমি বলেন, ‘হ্যাঁ, প্রেম করি। প্রত্যেকটি মানুষই চায় তার জীবনে এমন একজন থাকুক যে, তাকে সাপোর্ট করবে। দিনের শেষে একজন মানুষ প্রয়োজন, যার সঙ্গে কথা বলে ভালো লাগবে। আমার জীবনেও এ রকম একজন আছে।’

তবে কার সঙ্গে প্রেম করছেন? এমন প্রশ্নের জবাবে মিমি বলেন, এটা নিয়ে প্রকাশ্যে কিছু বলায় বিশ্বাস করি না। এই বিষয়ে আমি একটু সেকেলে। আমার বিশ্বাস, লাভ লাইফ নিয়ে বেশি কথা বললে নজর লেগে যায়। এই যে হৃতিক-সুজানের ১৪ বছরের বিয়ে ভেঙে গেল, এ গুলো দেখে খুব ভয় লাগে।’

মিমি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- ‘বাপি বাড়ি যা’ চলচ্চিত্রটিতে মিমির বিপরীতে ছিলেন সব্যসাচী চক্রবর্তীর পুত্র অর্জুন চক্রবর্তী। ‘বোঝেনা সে বোঝেনা’ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেছেন, সোহম চক্রবর্তী। এ ছাড়াও রয়েছে- ‘প্রলয়’, ‘বাঙালী বাবু ইংলিশ মেম’, ‘গল্প হলেও সত্যি’, ‘যোদ্ধা-দ্য ওয়ারিয়র’ প্রভৃতি।