মেইন ম্যেনু

দিলওয়ালে’র দিনে শাহরুখকে মিস করবেন ‘মাস্তানি’

আসছে ১৮ তারিখে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন ও শাহরুখ খানের বিগ বাজেটের ছবি মুক্তি পেতে যাচ্ছে। তবে এবার তারা একে অন্যের প্রতিপক্ষ। কারণ দীপিকা নিয়ে আসছেন সঞ্জয় লীলা বানসালির ছবি ‘বাজিরাও মাস্তানি’ এবং অন্যদিকে শাহরুখ নিয়ে আসছেন রোহিত শেঠির ‘দিলওয়ালে’। আর এমন কঠিন দিনে শাহরুখকে নাকি ভীষণ মিস করবেন দীপিকা পাডুকোন।

দীর্ঘ আট বছর আগে বলিউড কিং শাহরুখ খানের সাথে অভিনয় দিয়ে অভিষেক হয়েছিল আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাডুকোনের। এরপর একসাথে হ্যাপী নিউ ইয়ার এবং চেন্নাই এক্সপ্রেসের মত ব্যবসা সফল ছবিতেও অভিনয় করেছেন এই জুটি। অথচ আজ তারা একে অন্যের প্রতিপক্ষ! কারণ আসছে ১৮ তারিখে বলিউডের সিনেমায় মুক্তি পেতে যাচ্ছে দীপিকার ছবি ‘বাজিরাও মাস্তানি’। আর অন্যদিকে শাহরুখ আসছেন দিলওয়ালে নিয়ে। অথচ এমনদিনে শাহরুখকেই মিস করবেন দীপিকা!

আর সে কথা জানিয়ে দীপিকা বলেন, আমি সত্যিই ওইদিন(ছবি মুক্তির দিন) শাহরুখকে ভীষণ মিস করবো। কারণ আজ থেকে আট বছর আগে আমি এই মানুষটির সাথেই অভিনয় দিয়ে বলিউডে আমার ক্যারিয়ার জীবন শুরু করেছিলাম।’

অন্যদিকে একে অন্যকে প্রতিপক্ষ বলারও পক্ষপাতি নন দীপিকা। এ সম্পর্কে তিনি বলেন, শাহরুখের ‘দিলওয়ালে’ এবং আমার ‘বাজিরাও মাস্তানি’ দুটি ভিন্ন কাহিনীর ভিন্নধর্মী দুটি ছবি। মানুষ ছবি দুটো দেখে ভিন্ন স্বাদ নেবে। এখানে কেউ কারো প্রতিপক্ষ নই।

তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে, দীপিকা যখন শাহরুখ খানের সাথে প্রথম ছবি ‘ওম শান্তি ওম’ দিয়ে যাত্রা করেছিলেন তখনও শাহরুখকে বাজিরাও মাস্তানির নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ছবি ‘সাওয়ারিয়া’র সাথে সংঘর্ষ করতে হয়েছে। কিন্তু সেসময় শাহরুখের নায়িকা ছিলেন দীপিকা, আর আজকে একই নির্মাতার ছবি ‘বাজিরাও মাস্তানি’র সাথে সংঘর্ষে যাচ্ছে শাহরুখের দিলওয়ালে। কিন্তু দূর্ভাগ্যবশত এবার দীপিকা তারই প্রতিপক্ষ রূপে। তবে আট বছর আগে বক্স অফিস দখলের সেই যুদ্ধে শাহরুখ জয়ী হলেও এবার দেখা যাক, কার অধীনে যায় বক্স অফিস!