মেইন ম্যেনু

‘দিলওয়ালে’র সেটে রোমাঞ্চিত শাহরুখ-কাজল

বলিউডের অন্যতম সফল জুটি শাহরুখ-কাজল। নব্বই দশকে তাদের ক্যামেস্ট্রিতে মূহ্যমান ছিল ভারতীয় ছবির দর্শক। বিশেষ করে শাহরুখ-কাজল জুটির ইতিহাস সৃষ্টি করা ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র জন্য এখনো মানুষের মুখে মুখে ফেরে এই দুর্দান্ত জুটির কথা। সেই ইতিহাস সৃষ্টি করা ছবিটি ১৯ অক্টোবর মুক্তির কুড়ি বছর উদযাপন করল। সব শ্রেণির দর্শকের পাশাপাশি কুড়ি বছর আগের সেই ছবির কথা ভেবে ‘দিলওয়ালে’র সেটে রোমাঞ্চিত রোমাঞ্চিত হলেন শাহরুখ-কাজল জুটি।

জানা গেছে, জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির পরিচালনায় দীর্ঘদিন পর ফের একসাথে জুটিবদ্ধ হয়েছেন শাহরুখ খান ও কাজল। এরইমধ্যে শ্যুটিংয়ের কাজ প্রায় শেষ করে ফেলেছেন। প্রতি দিনের মত ২০ অক্টোবরও ‘দিলওয়ালে’র শ্যুটিংস্পটে ব্যস্ত ছিলেন তারা। কিন্তু যতই ব্যস্ত থাকুন, ২০ বছর আগের সেই ক্যারিয়ার রঙিন করে দেয়া দিনটিকে কি ভোলা যায়! ফলে দেখা যায় রোহিত শেঠির আসন্ন ছবি দিলওয়ালের শ্যুটিং সেটেই কুড়ি বছর আগের সেই ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র স্মৃতির ঝাঁপি খুলে বসেন কাজল ও শাহরুখ। শুধু তাই না, ‘দিদুলেজা’ এর তৎকালীন পোস্টারে কাজলকে কোলে নিয়ে যেভাবে দাঁড়িয়ে ছিলেন শাহরুখ, ঠিক সেই সেইভাবে কুড়ি বছর পরেও কাজলকে নিয়ে এভাবে একটি পোজও দেন। কাজলকে নিয়ে শাহরুখের এমন ছবিটি ইতিমধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছে।

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিটি ১৯৯৫ সালের ২০ অক্টোবর ভারতীয় সিনেমায় মুক্তি পায়। ছবিটি সেসময় এতটাই জনপ্রিয়তা ও বাণিজ্যসফল হয় যে ভারতের একাধিক সিনেমা হলে গত বিশ বছর যাবৎ প্রতিদিন অন্তত ছবিটির একটি শো সিনেমা হলে প্রদর্শীত হয়।

উল্লেখ্য, রোহিত শেঠির আসন্ন কমেডি ড্রামা ‘দিলওয়ালে’ শাহরুখ ছাড়াও অভিনয় করবেন জনপ্রিয় ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী কাজল, বরুন ধাওয়ান ও কৃতি স্যানন। আসছে ১৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। একইদিনে জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির বিগ বাজেটের ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে। এছাড়াও ‘রইস’ এবং ‘ফ্যান’ নামের দুটি ছবিতেও কাজ চালিয়ে যাচ্ছেন শাহরুখ।

দুষ্টুমিতে মাতলেন শাহরুখ-কাজল



« (পূর্বের সংবাদ)