মেইন ম্যেনু

দীপিকা-ক্যাটরিনাদের সঙ্গে সিনেমা করতে চান ব্র্যাভো

মাঠ ছেড়ে এবার বলিউড মাতাবেন ক্যারিবিয়ান ক্রিকেটার ডোয়েন ব্র্যাভো। সঙ্গীতশিল্পী হিসেবে বলিউডে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে তার।

অনুভব শর্মার ‘তুম বিন ২’-তে গান গাইলেন ব্র্যাভো। যদিও খেলোয়াড় থেকে শিল্পী হওয়ার আশাটা একেবারেই স্বাভাবিক নয় বলেই মন্তব্য করেছেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ডোয়েন ব্র্যাভো বলেছেন, আমি জানি যে, সঙ্গীত ও নৃত্য ভারতীয় সংস্কৃতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। হিন্দি সিনেমা ও গান সম্পর্কে আমার সম্পূর্ণ ধারনা নেই।

তিনি বলেন, তবে আমি বেশির ভাগ অভিনেতা-অভিনেত্রীকে চিনি এবং কিছু গানও জানি। ‘চমক চল্লো’, ‘ঢিঙ্কা চিকা’ এবং ‘লুঙ্গি ড্যান্স’-এর মতো গান আমার খুব ভালো লাগে।

গত সপ্তাহে ‘জ্যাগার বোম’ গানটি গেয়েছেন ব্র্যাভো। তিনি বলেছেন, গানটা আমার স্বাভাবিকভাবে আসে না। এটা একেবারেই সহজ নয়। হিন্দি গান সঠিকভাবে গাইতে লোকজনের সাহায্য নিতে হয়েছে।

‘গানটি গাইতে পেরে আমি খুশি। এখনো গানের লাইনগুলো মনে করতে পারছি না। যা হোক, কাজটা ভালোভাবে উতরে গেছে।

ক্রিকেটের পাশাপাশি ৩২ বছরের এ তারকা গান ও অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিতে প্রস্তুত। তিনি বলেছেন, আমি জানি না, গানটা সফল হবে কি-না। আমি যদি দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করার সুযোগ পাই তাহলে কেন করব না। বলিউড আমার চূড়ান্ত লক্ষ্য।

ব্র্যাভো জানিয়েছেন, তিনি মহেন্দ্র সিংহ ধোনি ও শচীন তেন্ডুলকারের বায়োপিক দেখার জন্য মুখিয়ে আছেন।