মেইন ম্যেনু

দীর্ঘদিন সিরিয়ায় থাকা মাসুদের বাবা-মাকে নেওয়া হয়েছে ডিবি কার্যালয়

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: দীর্ঘ দিন ধরে সিরিয়ায় অবস্থানরত আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার বাসিন্ধা আব্দুর রহমান মাসুদ জঙ্গি কর্মকান্ডে জড়িয়ে পড়েছে দাবি করে তার বাবা আব্দুর মালেক ও মা মমতাজ বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য বাসা থেকে নিয়ে গেছে আশুলিয়া থানা পুলিশ। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) সাভার কার্যালয়ে হস্তান্তর করেছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় তাদের নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। পরে শনিবার দুপুরে তাদের সাভার ডিবি কার্যালয়ে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, দীর্ঘ দিন ধরে সিরিয়ায় থাকা আব্দুর রহমান মাসুদ জঙ্গি কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। তাই তার বিষয়ে বিস্তর তথ্য জানার জন্য তার বাবা-মা’কে জিজ্ঞাসাবদের জন্য আনা হয়েছে। তবে এর বেশী আর কোন তথ্য দিতে রাজি হয়নি তিনি।

আব্দুর রহমান মাসুদের বাবা-মা’কে জিজ্ঞাসাবাদের জন্য বাসা থেকে নিয়ে আসার সময় উপস্থিত থাকা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান, উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে আমি তাদের থানায় নিয়ে আসি। পরে তাদের ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের (ডিবি) সাভার কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য হস্তান্তর করি।