মেইন ম্যেনু

দীর্ঘ বিরতীর পর আবার চলচ্চিত্রে অরুণা বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের রপালি পর্দা কাঁপানো অভিনেত্রী অরুণা বিশ্বাস। দীর্ঘদিন পর অভিনেতা আলীরাজের বিপরীতে চলচ্চিত্রে অভিনয় করছেন। শাহ আলম মণ্ডলের পরিচালনায় এ ছবির নাম ‘সাদা কালো প্রেম’। বুধবার উত্তরায় এ ছবির শুটিংয়ে অংশ নেন তিনি।

নতুন এ ছবিটি নিয়ে অরুণা বিশ্বাস বলেন, ছবিটিতে আলীরাজকে একজন ডনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এখানে আমি তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছি। অনেকদিন পর তার সঙ্গে কাজ করা হলো। তিনি শুধু ভালো একজন অভিনেতা নন একজন ভালো মনের মানুষ।

এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, অ্যামিয়া এমি, হাসান ইমাম, শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর প্রমুখ। অরুণা বিশ্বাস বর্তমানে আরও তিনটি ছবির কাজ করছেন। ছবিগুলো হচ্ছে বন্ধন বিশ্বাসের ‘শূন্য’, হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’ ও নার্গিস আক্তারের ‘যৌবতী কন্যার মন’।

১৯৮৬ সালে নায়করাজ রাজ্জাক পরিচালিত ‘চাঁপা ডাঙ্গার বউ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় আসেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। ছবিটিতে তিনি জুটি বেঁধে অভিনয় করেছিলেন রাজ্জাকপুত্র বাপ্পারাজের সঙ্গে।

একই ছবিতে দুজনেরই অভিষেক ঘটে। প্রথম ছবিতেই অরুণা বিশ্বাস তার অভিনয় নৈপুণ্যের কারণে দর্শক হৃদয় জয় করেন। এখন পর্যন্ত তিনি একশ’রও বেশি ছবিতে অভিনয় করেছেন। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও সমান ব্যস্ত এই অভিনেত্রী।