মেইন ম্যেনু

দুই চ্যালেঞ্জ হাসানুল হক ইনুর

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, এই মুহূর্তে আমাদের চ্যালেঞ্জ- মানুষ পোড়ানোর জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিচার করা এবং জঙ্গিগোষ্ঠীর যেসব ছিটেফোটা ঘাঁটি আছে তা ধ্বংস করা।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল) আয়োজিত ‘গণতন্ত্র ও উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এই চ্যালেঞ্জের কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট সরকারের দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

উন্নয়নের ধারাকে রক্ষা করতে বর্তমান সরকার সক্ষম উল্লেখ করে ইনু বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আগুনযুদ্ধকে প্রতিহত করার পাশাপাশি জঙ্গি তাণ্ডব প্রতিহত করে শেখ হাসিনা সরকার উন্নয়নের ধারা অব্যহত রেখেছেন। এই মুহূর্তে আমাদের চ্যালেঞ্জ- মানুষ পোড়ানোর জন্য বিএনপি চেয়ারপারস বেগম খালেদা জিয়ার বিচার করা এবং জঙ্গিগোষ্ঠীর যেসব ছিটেফোটা ঘাঁটি আছে তা ধ্বংস করা।’

দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আরো কয়েকবার শেখ হাসিনা সরকারের ক্ষমতায় থাকা জরুরি বলেও মত প্রকাশ করেন তথ্যমন্ত্রী।

সংগঠনের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মেজবাহ কামালসহ বাংলাদেশের সাম্যবাদী দলের নেতাকর্মীরা।



(পরের সংবাদ) »