মেইন ম্যেনু

দুই মলাটে সালমান খানের আত্মজীবনী

ব্যক্তি জীবনের উত্থান পতনের গল্প নিয়ে প্রথমবারের মত প্রকাশিত হতে যাচ্ছে বলিউড সুপারস্টার অভিনেতা সালমানের খানের আত্মজীবনী। তবে তা সিনেমার পর্দায় নয়, বরং দুই মলাটের ভেতর গ্রন্থভুক্ত হতে যাচ্ছেন তিনি। চলতি মাসের ২৭ তারিখে নিজের পঞ্চাশতম জন্মবার্ষিকী উপলক্ষে বইটি প্রকাশিত হতে যাচ্ছে।

বিশ্বখ্যাত প্রকাশনা সংস্থা ‘পেঙ্গুইন’ থেকে সালমান খানের এই আত্মজীবনী গ্রন্হটি প্রকাশিত হবে। বইটির নাম ‘বিং সালমান’। বইটি লিখেছেন দিল্লীর সাংবাদিক জসিম খান। বইটিতে সুপারস্টার সালমান খান হয়ে উঠার গল্পই থাকবে বলে জানা গেছে।

প্রকাশনা সংস্থা থেকে জানানো হয়েছে, ‘বিং সালমান’ বইটি মূলত সালমান খানের সুপারস্টার হয়ে উঠার গল্প, তার ব্যক্তি জীবনের নানা অব্যক্ত কথা, তার পরিবার সম্পর্কে অজানা কথার আস্তরণই থাকবে প্রতি পৃষ্ঠায়। তাছাড়া এই বইটি সালমান ভক্তদের অনেক অজানা প্রশ্নের দ্বারও খুলে দিবে বলেও জানানো হয়।

উল্লেখ্য, ২০১৫ সাল সালমান খানের জন্যে সবচেয়ে সৌভাগ্যের বছর। কারণ চলতি বছরে সালমান খান অবতরণ করেছেন তার ক্যারিয়ার জীবনের চূড়ায়। কারণ এ বছর তার অভিনীত দুটি ছবিই তার অতীত ইতিহাসকে ছাড়িয়ে গেছে। চলতি বছরের জুলাইয়ে তার অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি ভারতীয় ছবির ইতিহাসে সর্বোচ্চ আয়ের পাশাপাশি দেশ-বিদেশে ব্যাপক প্রশংসাও কুড়িয়েছে। এছাড়া সদ্য মুক্তি পাওয়া ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিটিও একের পর এক রেকর্ড করেই চলেছে।