মেইন ম্যেনু

দুই শিশু হত্যার ঘটনায় সৎ ভাই গ্রেফতার

কুমিল্লায় চাঞ্চল্যকর সহোদর জয় ও মনির হত্যার ঘটনায় তাদের সৎ ভাই ঢাকা ওয়ার্ল্ড ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের ছাত্র মো. আল শফিউল ইসলাম ছোটনকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার রাতে ঢাকার মালিবাগ টুইন টাওয়ারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক জেলা পুলিশের এক শীর্ষ কর্মকর্তা।

এ বিষয়ে বেলা সাড়ে ১০টার দিকে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আহ্বান করা হয়েছে। এতে জেলা পুলিশের পক্ষ থেকে নৃশংস ওই জোড়া খুনের নেপথ্যের ঘটনা এবং ছোটনকে গ্রেফতারের বিষয়ে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের অবিহত করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

উল্লখ্য, গত শনিবার বিকালে কুমিল্লার দক্ষিণ রসুলপুর ঢুলিপাড়ার মুদি মালের ব্যবসায়ী আবুল কালামের প্রথম স্ত্রী রোকেয়া বেগমের ছেলে মো. আল শফিউল ইসলাম ছোটন তার সৎ দুই ভাই মেহেদী হাসান জয় ও মেজবাউল হক মনিকে গলায় রশি পেঁচিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে ঢাকায় পালিয়ে যায়। পরে তাকে গ্রেফতারে ডিবি পুলিশ ছাড়াও পুলিশের একাধিক টিম অভিযানে নামে। মোবাইল ট্যাকিং করে ছোটনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।