মেইন ম্যেনু

দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলায় দুই শিশু কন্যাকে বিষপান করিয়ে হত্যার পর আত্মহত্যা করেছেন মা আমেনা বেগম। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত আমেনার ভাসুর হাজী সোলায়মান হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪৪) ও মানিককে (৩২) আটক করা হয়েছে।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পাঁচিলিয়ার দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, ওই গ্রামের রানার স্ত্রী আমেনা বেগম (৩৫), তার মেয়ে ফাতেমা (৬) ও নুপুর (৩)।

নিহত আমেনার ফুফু চম্পা খাতুন অভিযোগ করে বলেন, আমেনার স্বামী রানার সঙ্গে বাবার সম্পত্তি ভাগবাটোয়ারা নিয়ে বড় দুই ভাই সোলায়মান ও মানিকের সঙ্গে দ্বন্দ্ব ছিল। যে কারণে ২ মাস আগে বিষ খাইয়ে রানাকে হত্যা করা হয়েছিল। মা দুই মেয়েকেও একই কায়দায় হত্যা করেছে।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক(এসআই) আনিসুল ইসলাম জানান, সন্ধ্যায় উপজেলার পাঁচিলিয়ার দক্ষিণপাড়া গ্রামে আমেনা বেগম প্রথমে তার দুই কন্যা শিশুকে বিষপান করান। এরপর তিনি নিজে বিষপান করেন। বিষয়টি বাড়ির লোকজন টের পেয়ে সন্ধ্যা সোয়া ৭টার দিকে দুই শিশুকে সিরাজগঞ্জ আভিসিনা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।জিজ্ঞাসাবাদের জন্য শহিদুল ইসলাম ও মানিককে (৩২) আটক করা হয়েছে।

এদিকে, আমেনা বেগমকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। তবে রহস্যজনক ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।