মেইন ম্যেনু

দুই সন্তানের জননীর সাথে রোনালদোর প্রেম!

বিয়ে না করলেও এরই মধ্যে এক সন্তানের জনক হয়ে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানাচ্ছে, এরই মধ্যে নতুন প্রেমে মজেছেন তিনি।

তবে, ব্যাপার হল রোনালদোর নতুন প্রেমিকার বয়স তার চেয়ে তার বয়স ৪ বছর বেশি। আর এরচেয়েও বড় ব্যাপার হল, ব্রাজিলের সেই সুন্দরী মডেল আলেজান্দ্রো অ্যামব্রোসি দুই সন্তানের জননী।

সর্বশেষ রিয়াল মাদ্রিদের এই পর্তুগীজ তারকার সম্পর্ক ছিল রাশিয়ার সুন্দরী মডেল ইরিনা শায়েখের সঙ্গে। কিন্তু এ বছরের শুরুতে সে সম্পর্ক চুকিয়ে ফেলেন। প্রেমিকা ছাড়া প্রায় ১০ মাস রয়েছেন রোনালদো।

আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে ছিলেন রোনালদো। আর এই বিরতিতে চুটিয়ে সময় কাটালেন অ্যামব্রোসিও’র সঙ্গে। একসঙ্গে রেস্টুরেন্টে সময় কাটিয়েছেন তারা। তারসঙ্গে কাটানো মুর্হূর্তের ভিডিও করে এবং ছবি তুলে সেটা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্টও করেছেন রোনালদো।

তবে এখনই ব্রাজিলের এই সুন্দরীর সঙ্গের সম্পর্কের কথা স্পষ্ট করছেন না রোনালদো। কিছুটা রহস্য রেখেই তিনি বলছেন ‘গোপন প্রকল্প’-এ কাজ করছেন তারা। কিন্তু কী সে গোপন প্রকল্প তা নিয়ে এখন পর্যন্ত ধোয়াশায়। কিছুদিন পর প্রকাশ করবেন বলে আশ্বাস দিয়েছেন রোনালদো।

2D79E77100000578-3276049-Cristiano_Ronaldo_poses_with_Alessandro_Ambrosio_after_filming_t-m-90_1445009415301

টুইটারে ভিডিও পোস্ট করে ৩০ বছর বয়সী রোনালদো বলেন, ‘হায়, আমরা এইমাত্র ফটো-শুটিং শেষ করলাম। আলেজান্দ্রার সঙ্গে দারুণ সময় কাটালাম। সে অসাধারণ। সে দারুণ একটা কাজ করেছে। তবে কী কাজ করেছে তা এখনই প্রকাশ করছি না। কারণ, সেটা গোপন প্রকল্প। আশা করছি প্রকাশ হওয়ার পর আপনারা পছন্দ করবেন।’

অন্যদিকে ব্রাজিলের ৩৪ বছর বয়সী এ মডেলও টুইটারে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে তিনি বলেন, ‘তোমার (রোনালদো) সাথে দারুণ সময় কাটালাম। তুমি অসাধারণ, সুন্দর ও মজার একজন মানুষ। আশা করছি আপনারা (দর্শক) বিষয়টিকে মজা হিসেবে নিবেন। কারণ, এটা একটা গোপন প্রকল্প। সুতরাং আপনারা এর ভেতরে ঢুকে অর্থ খুঁজতে যাবেন না।’

ফলে, দু’জনের কথায় একটা রহস্য থেকেই যাচ্ছে!

সূত্র: ডেইলি মেইল