মেইন ম্যেনু

দুর্গাপুরে প্রবীণ ইস্যুতে নাগরিক সমাজের সভা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে প্রেসক্লাব মিলনায়তনে বে-সরকারী উন্নয়ন ও গবেষনা সংস্থা আয়োজিত উপজেলার প্রবীণ হিতৈষী সংঘ, মানবাধিকার সংগঠন, সুজন ও প্রেসক্লাব সাংবাদিকদের অংশগ্রহনে প্রবীণ অধিকার সুরক্ষায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে বুধবার।

উপজেলা মানবাধিকার কমিশন এর সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ মোহন মিয়া, সাংবাদিক নিতাই সরকার, এইচ.এম সাইদুল ইসলাম, সুমল রায়, ধ্রুব সরকার, বিজন কৃষ্ণ রায়, ধনেশ পত্রনবীশ, সুজন কর্মকর্তা এনসি সরকার, ইউপি সদস্য জহিরুল ইসলাম, কাউন্সিলর বানী তালুকদার, বারসিক প্রতিনিধি তোবারক হোসেন খোকন প্রমুখ।

বক্তারা বলেন, ইউরোপিয়ন ইউনিয়নের অর্থায়নে, হেল্পএইজ ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহায়তায় নেত্রকোনা জেলার কলমাকান্দা, নেত্রকোনা সদর ও দুর্গাপুর উপজেলার ৬টি ইউনিয়নে প্রবীণ অধিকার সুরক্ষা বিষয়ে যে কার্যক্রম চলছে সে জন্য ইউরোপিয়ন ইউনিয়ন, হেল্পএইজ ও বারসিককে ধন্যবাদ জানাই। আমরা আমাদের নিজেদের অবস্থান থেকে কিভাবে প্রবীণ অধিকারে সহায়তা করতে পারি, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সেবায় প্রবীণ অধিকারে কিভাবে সহায়তা করতে পারি, সে বিষয়ে সকলকে এগিয়ে আসার অনুরোধ জানান।