মেইন ম্যেনু

দুর্গাপুরে বিএনপি কর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোণার দুর্গাপুরে ৫ম ধাপে ইউপি নির্বাচনের প্রচারনায় বিএনপি’র কর্মীদের উপর হামলা বাঁধা ও হুমকি প্রদান করায় সোমবার রাতে দুর্গাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি সভাপতি মোঃ জহিরুল আলম ভূইয়া লিখিত বক্তব্যে বলেন, উপজেলার বাকলজোড়া ইউনিয়নের বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল জব্বারের বাড়ীতে তার কর্মীদের নিয়ে বৈঠক শেষে কর্মীরা বাড়ী ফেরার পথে মেকুরজানি বাজারের কাছে পৌছলে অতর্কিত ভাবে পূর্ব পরিকল্পিত অজ্ঞাতনামা ১টি সন্ত্রাসীদল বিএনপি’র ইউপি সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান, উপজেলা’র সহ-সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন সহ যুব নেতা সোয়াব মিয়ার উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে। পরে তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

লিখিত বক্তব্যে আরো বলেন বিএনপি চেয়ারম্যান প্রার্থী আঃ জব্বারসহ তার নেতা কর্মীদের মোবাইল ফোনে হুমকি ও ভয় ভীতি প্রদর্শন করে হচ্ছে। এব্যাপারে বিএনপি নের্তৃবৃন্দ, সুষ্ঠ নির্বাচন ও ঝুকিপুর্ন কেন্দ্র গুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন জন্য নির্বাচন কমিশনসহ স্থানীয় প্রশাসন এর হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি‘র সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন আসাদ, পৌর বিএনপি সভাপতি ফজলুর রহমান রুনু, পৌর বিএনপি সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন ও দলীয় প্রার্থী আঃ জব্বার সহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী।