মেইন ম্যেনু

দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলায় বাদ্যযন্ত্র বিতরণ

নেত্রকোনা জেলার দুর্গাপুরে ইউরোপিয়ন ইউনিয়ন এর অর্থায়নে, হেল্পএইজ ইন্টারন্যাশনাল এর সহায়তায় বেসরকারী উন্নয়ন সংস্থা বারসিক এর আয়োজনে স্থানীয় আদিবাসী হলরুমে নির্বাচিত ২ইউনিয়নের ৮টি সাংস্কৃতিক দলের মাঝে বাদ্যযন্ত্র ও পোষাক বিতরন করা হয়েছে মঙ্গলবার সন্ধায়।

বিতরন অনুষ্ঠানে পৌর মেয়র শ.ম জয়নাল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বারসিক জেলা সমন্বয়কারী জনাব ইছাক উদ্দিন, সাংবাদিক এন.সি সরকার, চন্ডিগড় ইউ.পি চেয়ারম্যান আলতাবুর রহমান কাজল, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব রুহুল আমীন চুন্নু, কৃষকলীগ সভাপতি আব্দুল্লাহ হক প্রমুখ। প্রধান অতিথি ইউরোপিয়ন ইউনিয়ন, হেল্পএইজ ও বারসিককে ধন্যবাদ দিয়ে বলেন, সাংস্কৃতিক দলের মাঝে বাদ্যযন্ত্র বিতরন তাঁদের কর্মকান্ডকে আরো গতিশীল করবে। আপনারা যারা গান, নাটক, জারী পরিবেশন করছেন, আপনাদের গানে প্রবীণদের কথা আরো উঠে আসতে হবে। কারন আমি যদি প্রবীণদের সম্মান না করি তাহলে পরবর্তি প্রজন্ম আমাকেও সম্মান করবে না।

উল্লেখ্য: মঙ্গলবার সকালে কলমাকান্দায় বিআরডিবি হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা এনামুল আহসান এর উপস্থিতিতে ২াট ইউনিয়নে নির্বাচিত ৮টি সাংস্কৃতিক দলের মাঝে হারমোনিয়াম, ঢোল, জিপসী, মন্দিরা, নুপুর, বেহালা, কংগো, কি-বোর্ড, তবলা ও পোষাক বিতরন করা হয়।