মেইন ম্যেনু

দুর্নীতিবিরোধী শপথে ৫ মেয়র প্রার্থী একমঞ্চে

‘একটি রাষ্ট্রে নাগরিকের চেয়ে গুরুত্বপূর্ণ কোনো পদ নেই’ এ স্লোগানকে সামনে রেখে কালকিনি পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থী একমঞ্চে দুর্নীতিবিরোধী শপথ নেন।

শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত ভোটারদের নিয়ে সহিংসতার বিরুদ্ধে জনগণ ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) কালকিনি উপজেলা শাখার আয়োজনে জনগণের মুখোমুখি অনুষ্ঠানের এ আয়োজন করে।

কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সুজনের কালকিনি শাখার সভাপতি অধ্যক্ষ মো. খালেকুজ্জামান।

মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রাজন মাহমুদের উপস্থপনা ও কালকিনি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মিন্টুর তত্ত্বাবধায়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন।

এ সময় সাধারণ জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. এনায়েত হোসেন, স্বতন্ত্রপ্রার্থী মো. লোকমান হোসেন ও মশিউর রহমান সবুজ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মো. লুৎফর রহমান। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সির প্রার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মেয়র প্রার্থীরা জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, কালকিনি পৌরসভার জন্য তারা অনেক উন্নয়ন করা হবে। রাস্তাঘাট নির্মাণসহ সব ধরনের উন্নয়ন কর্মকাণ্ড করা হবে। কোনো প্রকার দুর্নীতি তারা করবেন না বলে প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠান শেষে দুর্নীতির বিরুদ্ধে শপথবাক্য পাঠ করেন মেয়র প্রার্থীরা।