মেইন ম্যেনু

‘দেবদাস’-এর পর ফের একসঙ্গে শাহরুখ-বানসালি!

২০০২ সালে বাঙ্গালি কথা সাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস ‘দেবদাস’ অবলম্বনে সিনেমা নির্মাণ করে সাড়া ফেলে দিয়েছিলেন বলিউডের অন্যতম মেধাবী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। ছবিতে দেবদাসের চরিত্রে দুর্দান্ত অভিনয় দিয়ে সবার চোখের জল ঝড়িয়েছেন বাদশা শাহরুখ খান। প্রায় একযুগেরও বেশি সময় পর ফের একসঙ্গে হতে যাচ্ছেন বানসালি ও শাহরুখ!

২০০২ সালে ‘দেবদাস’ নির্মাণ করে পুরো বলিউড কাঁপিয়ে দিয়েছিলেন মেধাবী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। ছবিতে দেবদাস চরিত্রে শাহরুখ, পার্বতী চরিত্রে ঐশ্বরিয়া রাই এবং চন্দ্রমূখি চরিত্রে মাধুরী দীক্ষতের অনবদ্ধ অভিনয় আজও মানুষকে আবেগতাড়িত করে তোলে। আর সেই মেধাবী নির্মাতার সিনেমায় ফের অভিনয় করতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ। অন্তত বলিউড বাজারে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে খুব পোক্তভাবে!

মুম্বাই মিররের বরাত দিয়ে ভারতের একাধিক সংবাদ মাধ্যম জানিয়েছে, সম্প্রতি একটি মিউজিক অ্যাওয়ার্ড নাইটে বানসালির সঙ্গে সাক্ষাৎ হয়েছিল সুপারস্টার অভিনেতা শাহরুখের। বানসালির সঙ্গে সে অনুষ্ঠানে ছিলেন তার মা। শাহরুখের সঙ্গে দেখা হওয়া মাত্রই বানসালির মায়ের পা স্পর্শ করেন তিনি। আর বানসালিকে জড়িয়ে ধরেন। এমন ঘটনার পরই চারদিকে গুজব ছড়িয়ে পড়ে যে, ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানসালির নির্দেশে ফের কাজ করতে চলেছেন শাহরুখ খান।

যদিও অফিশিয়ালি এই বিষয়ে বানসালি কিংবা শাহরুখের পক্ষ থেকেই কিছুই জানানো হয়নি।