মেইন ম্যেনু

দেবহাটার পারুলিয়ায় আরডিপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেবহাটার পারুলিয়াস্থ আরডিপি ফাইন্যান্স এন্ড ইনভেষ্টমেন্ট এমসিএস লিমিটেড এর আয়োজনে লাইট হাউজ কমিউনিটি সেন্টারে সোমবার দুপুর ৩ টায় গ্রাহকদের উপস্থিতিতে আরডিপির বর্তমান অবস্থা অবহিতকরন ও নতুন পরিচালনা পর্ষদের সংবর্ধনা উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন আরডিপির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম (নুরু মিয়া)।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে আরডিপির ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক ও কাষাধ্যক্ষ মিজানুর রহমান। ব্রাঞ্চ ম্যানেজার মাকসুদুল মান্নানের সঞ্চালনায়া অনুষ্ঠিত সভায় পারুলিয়ার আলহাজ্ব রফিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য ও পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, শহিদুল্লাহ গাজী, এরিয়া ম্যানেজার জামাত আলী রনি, শাখা ইনচার্জ খায়রুল ইসলাম সুজন সহ গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় রুহুল আমিনের নেতৃত্বে গ্রাহকদের মধ্য থেকে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে আগামী ১লা জুলাই থেকে ১০ জুলাইয়ের মধ্যে গ্রাহকদের অর্থ ফেরত প্রদানে ব্যবস্থা গ্রহন করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সভা সূত্র মতে জানা গেছে।