মেইন ম্যেনু

দেবহাটার সখিপুরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪জন আহত, থানায় অভিযোগ

দেবহাটার সখিপুরে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪জন আহত হয়েছে। আহতদেরকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা এবং থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ মতে জানা গেছে, উপজেলার উত্তর সখিপুর গ্রামের মৃত আব্দুর জব্বার গাজীর ছেলে আনিছুর রহমানের মেয়ে অন্তরা পারভিন (১৪) ও একই গ্রামের মোক্তার সরদারের ছেলে আলম সরদারের মেয়ে মিম (১৪) একই ক্লাশে পড়ে।

বুধবার সকালে তারা স্কুলে গেলে মিম অন্তরাকে খারাপ মন্তব্য করে অকথ্য গালিগালাজ করে। বিষয়টি অন্তরা স্কুল থেকে বাড়ি আসার পথে মিমের পিতা আলম সরদারকে জানালে ঐদিন বিকাল ৫ টার দিকে আলম সরদার (৪৭) তার দুই ভাই আবুল কালাম সরদার (৪২) ও জামাল সরদার (৩৮), কালামের ছেলে তৌহিদুল ইসলাম (১৯), জামাল সরদারের স্ত্রী সেলিনা পারভিন (৩৪), আলম সরদারের কন্যা আফরোজা পারভিন (২৮) ও একই গ্রামের বাবুরালী সরদারের ছেলে মোক্তার সরদার (৬৫) একত্রে মিলে বাদী আনিছুর রহমানের বাড়িতে এসে এলোপাথাড়িভাবে মারপিট করে।

এতে আনিছুর, তার স্ত্রী হালিমা (৪০), ছেলে ইমরান (১৭) ও মেয়ে মাফিয়া (১৯) আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।