মেইন ম্যেনু

দেবহাটায় আইডিয়ালের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

দেবহাটার পারুলিয়াস্থ বেসরকারী উন্নয়ন সংস্থা আইডিয়ালের সাধারন পরিষদের বার্ষিক সাধারন সভা রবিবার সকাল ১১ টায় আইডিয়ালের পারুলিয়াস্থ প্রধান কার্যালয়ের প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইডিয়ালের কার্যনির্বাহী পরিষদের সভাপতি অধ্যক্ষ রিয়াজুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবং মাল্টিমিডিয়ার মাধ্যমে কার্যক্রম উপস্থাপন করেন আইডিয়ালের পরিচালক ডাঃ নজরুল ইসলাম। সভাপতি তার বক্তব্যে আইডিয়ালের অতীত ইতিহাস সভায় উপস্থাপন করেন এবং বর্তমান কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। আইডিয়ালে ধারাবাহিক উন্নয়নে দেশ ও সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠেীর অর্থনৈতিক ও সামাজিক মুক্তি কামনা করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাসীন হালদার এবং সাবেক ইউপি সদস্যা আলফাতুন্নেছা। অনুষ্ঠানে সংস্থার ২০১৫-২০১৬ অর্থ বছরের বাজেট পেশ করেন কোষাধ্যক্ষ প্রভাতী সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন নলতা কলেজের অধ্যক্ষ আবু মুসা, প্রধান শিক্ষক বিভূতি ভূষন দত্ত, সাবেক শিক্ষক আফছার আলী, কোষাধ্যক্ষ মোছাঃ আলফাতুন্নেচ্ছা, সদস্য ফাহামিদা আন্না, মোঃ কুতুব উদ্দীন, আব্দুস সবুর, শেখ আবুল হোসেন, তাহামিনা খাতুন, জোসনা বেগম, মিতা ব্যানার্জী, আলহাজ্জ আবুল কাশেম, মোঃ নজরুল ইসলাম প্রমুখ।