মেইন ম্যেনু

দেবহাটায় আর্ন্তজাতিক সাক্ষরতা দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেবহাটা উপজেলা আয়োজনে আর্ন্তজাতিক সাক্ষরতা দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দেবহাটার সখিপুরস্থ বেসরকারী উন্নয়ন সংস্থা আশার আলোর সহযোগীতায় মঙ্গলবার সকাল ১১ টায় র‌্যালীটি পরিষদ চত্বর থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা শহীদ মিনার চত্বরে এক আলোচনা সভা উপজেলা প্রকৌশলী আব্দুল হামিদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মাহবুব মোর্শেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন, প্রধান শিক্ষক মদন মোহন পাল, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক হারুন-অর রশিদ প্রমুখ।

বক্তারা শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির শিখরে যেতে পারেনা উল্লেখ করে বলেন, ছোটবেলা থেকে শিশুদেরকে লেখাপড়ার প্রতি মনোযোগী করে দেশের সেবায় যাতে কাজ করতে পারে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে।

শেষে বিভিন্ন প্রতিযোগীতায় উর্ত্তীর্নদেরকে পুরষ্কার প্রদান করা হয়। দেবহাটার সখিপুরস্থ বেসরকারী উন্নয়ন সংস্থা আশার আলো ও ভলান্টিয়ার্স এসোসেশিন ফর বাংলাদেশ (ভাব) সাতক্ষীরা জেলায় অনুষ্ঠিত আর্ন্তজাতিক সাক্ষরতা দিবসের অনুষ্ঠানেও সহযোগীতা করে।